বাড়ির মধ্যে বা’স বি’শা’ল কোবরার, টের পেতেই হা’ত দি’য়ে ধ’রে ফেললেন যুবক, ভাইরাল ভিডিও

আচ্ছা একবার ভেবে দেখুন তো যদি আপনার বাড়ি আমাকে কানাচে কোথাও সাপ লুকিয়ে থাকে তখন কি করবেন। সাপ কথাটি শুনেই তো গায়ের লোম কাঁটা দেয়ার মতন অবস্থা হয়ে যায় সবার। সাপ এমন একটি ভয়ঙ্কর প্রাণী যাকে দেখলে যে কেউ ভয় পেয়ে যায়। তাও যদি আবার হয় কোবরার মতন এক ভয়ঙ্কর সাপ। আপনার বাড়িতে যদি কোথাও সাপ লুকিয়ে থাকে আপনার কি সাহাসে কুলোবে সেই সাপকে নিজের হাতে বের করার।

হ্যাঁ ঠিক এটাই হয়েছে এমনই সাহসিকতার পরিচয় দিয়েছে এক যুবক।সে নিজের হাতে সাপ বের করেছেন। নেট মাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সকলে দেখতে পেয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিও। যাচ্ছে একটি পরিত্যক্ত জায়গায় একটি কোবরা সাপ দেখা গিয়েছে। এবং সেই যুবক সাপটিকে আটক করে রেখেছে। সাপটিটিডির যেন কারোর কোন ক্ষতি না করে সেই কারণেই যুবকটি প্রথমে সেই সাপটিকে নিজের হাতে আটক করে এবং তারপর একটি প্লাস্টিকের বয়ামে ভরে ফেলে। কোবরা সাপ যে কত ভয়ানক বিষাক্ত তা আমাদের কারোরই অজানা নয়।

তার এক ছোবলে মানুষ অনেক ক্ষতিগ্রস্ত হতে পারে। আজকালকার দিনে এরকম সাহসী মানুষ পাওয়া খুবই কঠিন।একটা বলুন তো আপনার কি সাহস হবে সাপকে নিজের হাতের আয়ত্তে আনার। সাপটিকে আটক করে যুবকটি শুধুমাত্র সাহসিকতার পরিচয় দেয় নি তিনি অনেক মানুষকে বিপদের হাত থেকে রক্ষা করেছেন। আপনি যদি তোমার এই ভাইরাল হওয়া ভিডিও দেখতে চান তাহলে নিচের লিংক দেওয়া আছে সেখানে গিয়ে দেখতে পারেন। আমি হলফ করে বলতে পারি এই ভিডিও আপনাদের সকলের মন কাড়বে। আর একটা কথা আপনি যদি দুর্বল হৃদয়ের মানুষ হয়ে থাকেন তাহলে এই ভিডিওটি আপনি এড়িয়ে যাবেন কারণ এর ফলে আপনার হার্ট অ্যাটাকও হতে পারে।

তবে এই ভিডিওটি দেখে আপনি আপনার সাহসিকতার পরিচয় দিয়ে এরকম কোন বিপদজনক কাজ করে ফেলবেন না তাতে আপনার হিতে বিপরীত হতে পারে। আপনি যদি সাপ ধরাতে এক্সপার্ট না হয়ে থাকেন তাহলে কখনো এরকম কাজ করবেন না। এতে বিপরীত হতে পারে। আপনার প্রাণহানির আশঙ্কা ও থাকতে পারে। নেহাত ছেলেটি সাপ ধরাই এক্সপার্ট ছিল,সেই কারণে সে ওই সাপকে আয়ত্তে এনে বয়ামে ভরে ফেলতে পারলেন। না হলে তার কাছেও সেই কাজটি বেশ কঠিন ছিল।