শুরু হয়েছে দেবীপক্ষ, রান্নাঘরে এই নিয়ম করুন পালন, সমস্ত বাধা বিপত্তি দূর হতে বাধ্য

অনেকের জীবনে বেশি বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয় নানা কাজে, সেটি আর্থিক দিক থেকে হোক বা কাজের দিক থেকে। কিন্তু খুঁজে পাওয়া যায়না, ঠিক কি কারণে এমন বাধা-বিপত্তির সম্মুখীন হতে হচ্ছে। বিশেষত দুটি কারণে আপনার জীবনে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। প্রথমত বাস্তদোষ থাকলে নানা সমস্যার সম্মুখীন হতে হয়।

অন্যদিকে যদি আপনার জন্মছকে কোন গ্রহের অবস্থান খারাপ হয়ে থাকে তাহলে আপনার জীবনে আর্থিক দিক থেকে শুরু করে কাজের দিকে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। বাস্তুদোষ কাটানোর জন্য সবাই কোন না কোন পদ্ধতি অবলম্বন করে থাকি। তার জন্য অনেক সময় নানা ধরনের রীতিনীতি মেনে চলি। অনেকেই রীতিনীতি মেনে চলতে একসময় অসহ্যজনক বলে মনে হয়। তবে দেবীপক্ষের দিন রাতে শুধুমাত্র একটি কাজ করলে।

আপনি আপনার বাড়ির বাস্তদোষ থেকে শুরু করে আপনার জীবনের আর্থিক ও সামাজিক সমস্ত দিকের সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। দেবীপক্ষের রাতে আপনি আপনার রান্নাঘর ভালোভাবে পরিষ্কার করে ধুয়ে রেখে দেবেন। সেইদিন রাতে রান্নাঘরে একটি প্রদীপ কিছুটা তেল ও দুটো সলতে নিতে হবে। তারমধ্যে কিছুটা পরিমান কপূর ও লবঙ্গে দিতে হবে। তারপর ওই প্রদীপটি দেবীপক্ষের রাতের দিন সারারাত জ্বালিয়ে রাখুন। তাহলেই দেখতে পাবেন আপনার জীবন থেকে সমস্ত সমস্যা মিটে যাচ্ছে। তবে, এই কাজটি প্রত্যেকদিন রাতে যদি করতে পারেন তাহলে আরো ভালো ফল পাওয়া যায়।