যেসব মেয়েরা শাড়ি পড়তে জানেন না, তাদের এভাবেই শাড়ি পড়ানো শেখালেন যুবক!

আজব পৃথিবীর আজব কিছু ঘটনা ঘটে যা কিছু মানুষ সৃষ্ট বটে যার দেখা যায় সোশ্যাল মিডিয়াতে মিলতে পারে হয়ত আজব হলেও সোশ্যাল মিডিয়াতে আসার ফলে আমাদের হাসির খোরাক হয়। তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে । দেখা যায় যে হিরোইনকে কতগুলো গুন্ডা তুলে নিয়ে এসেছে, তাদের সাথে মারপিট চলছে, জোরজবস্তি করছে, তার সাথে শীলতা হানি করার চেষ্টা করছে। চারিদিকে কেউ কোথাও নেই, এমন সময় হঠাৎই হিরোর এন্ট্রি হয়।গুন্ডাদের হাত থেকে তাকে বাঁচিয়ে তার পরনের কাপড় তাকে ফিরিয়ে দিয়েছে। শুধু এই ফিরিয়ে ই দেয়নি তাকে লজ্জাহীন হ ওয়া একটা মেয়ের ভূষণ তার সম্মান তাকে ফিরিয়ে দিয়েছে ।

একটা অদ্ভুত স্টাইলে তাকে কাপড় পরিয়ে দিয়েছে। যা দেখে অভিভূত সবাই আমরা এবং একাধারে হাসির খোরাক ও বটে ।এভাবে হয়তো শাড়ি পড়িয়ে ছিলেন মহাভারতে দ্রৌপদীকে,স্বয়ং কৃষ্ণ। দূঃশাসন যেভাবে দৌপ্রদীর বস্ত্র হরণ করেছিল তখন ভগবান শ্রীকৃষ্ণ দ্রৌপদীকে তার লজ্জা হাত থেকে বাঁচিয়ে ছিল ।

সেটাকে অদ্ভুত বিষয় যা দেখে আমরা সবাই অভিভূত হয়েছিলাম। তেমন ই হয়তো বাস্তবে ফিল্মডিরেক্টর রাও অনুকরণ করে এই ভিডিওটি বানিয়ে ছিলেন ।

কিন্তু সেটি ছিল ভগবান শ্রীকৃষ্ণের কথা আর একটি সাধারণ মানুষের। দুটোর মধ্যে আকাশ-পাতাল পার্থক্য। ভগবান কিছু করলে তা আমাদের কাছে বিশাল ব্যাপার কারণ ভগবান সর্বশক্তিমান তিনি চাইলে সবকিছু করতে পারেন ,তিনি জগতের সৃষ্টিকর্তা ,তাই তিনি সব পারেন। একটা ব্যাপার কিন্তু এই ভিডিওটি দেখে মানুষের হাসির খোরাক ছাড়া আর কিছুই নয়।