সমুদ্র সৈ’ক’তে লাল টুকটুকে বি’কি’নি’তে পা’র’দ হাই করলেন প্রাক্তণ বিশ্বসুন্দরী

গত এক বছর ধরে মানুষ ঘরবন্দী। চাইলেও কোথায় যাওয়ার উপায় ছিল না। করোনা আবহ মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছিল। সবথেকে বেশি অসুবিধা হয়েছিল যারা খুব ঘুরতে ভালোবাসেন তাদের। সবকিছু যেই একটু স্বাভাবিক হয়েছে অমনি তারা আর সুযোগের হাতছাড়া না করে ব্যাগ গুছিয়ে বেড়িয়ে পড়ছেন ঘুরতে। তাঁদের মধ্যে অধিকাংশই ঘোরার আদর্শ জায়গা হিসেবে বেছে নিচ্ছেন মালদ্বীপকে। সবথেকে বেশি সেখানে ভিড় জমাচ্ছেন সেলিব্রিটিরা। এবার মালদ্বীপের সমুদ্র সৈকতে দেখা গেল প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লারকে।

মানুষীও মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকার কারণে মাঝেমধ্যেই নানা ছবি – ভিডিও শেয়ার করেন তিনি। এবারেও তার ব্যতিক্রম হয়নি। সেখান থেকে একাধিক ছবি তিনি পোস্ট করেছেন নেট মাধ্যমে। বলাই বাহুল্য তার শেয়ার করা সব ছবিই ভাইরাল হয়েছে বিদ্যুৎ গতিতে।।

প্রায় সব কটি ছবিতেই তিনি পরে রয়েছেন স্যুইমসুট। এবার তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তিনি পরেছেন লালরঙা স্যুইমসুট ও চোখে রয়েছে সানগ্লাস। মালদ্বীপের নীল সমুদ্রের ধেয়ে আসা ঢেউয়ের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন মানুষী। ছবিটি তোলা হয়েছে ইন্টারকন্টিনেন্টাল মালদ্বীপ মামুনাগাউ রিসর্টে।

মানুষীর শেয়ার করা সাদা-কালো ছবিটিতে তাঁকে সমুদ্র সৈকতের সাদা বালিতে খালি পায়ে হেঁটে যেতে দেখা গেছে। যেহেতু লাল রঙ তাঁর খুব প্রিয় তাই এইবার প্রথম নয়, এর আগে বিভিন্ন সুইমিং পুল ও সি-বিচে লাল বিকিনি পরেছেন তিনি। মালদ্বীপে যে বিকিনিটি মানুষী পরেছে সেটি হল হাই কাট লেগ ডিজাইন। অর্থাৎ এই বিকিনি পরার কারণে মানুষীর পা আরো বেশি লম্বা লাগছে। এছাড়া এর নেকলাইন চৌকো।

বলিউডে খুব শীঘ্রই ‘পৃথ্বীরাজ’ ফিল্মের মাধ্যমে অক্ষয়কুমার-এর বিপরীতে ডেবিউ করবেন তিনি। অভিনয় করতে চলেছেন তিনি। তাঁর অভিনীত চরিত্রের নাম সংযুক্তা। ফিল্মটি তৈরি হবে যশরাজ ফিল্মসের প্রযোজনায়। ছবিটির পরিচালক ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। 2022 সালের 21 শে জানুয়ারি ‘পৃথ্বীরাজ’ রিলিজের তারিখ নির্ধারিত হয়েছে। সিনেমাহলের পর ফিল্মটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে।