ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফের জোর ধাক্কা, ফাঁসি দিলেন অভিনেতা, উদ্ধার ঝুলন্ত দেহ

চলতি বছরটা আমাদের কোনভাবেই স্বস্তির নিঃশ্বাস ফেলতে দেবে না। ফের ইন্ডাস্ট্রিতে আত্মহত্যার খবর পাওয়া গেল, তবে এটি বলিউড ইন্ডাস্ট্রিতে নয়, মারাঠি ইন্ডাস্ট্রিতে। সুশান্তর ঘটনার সাথে কিছুটা মিল রয়েছে ঘটনার। আত্মহত্যার ঠিক একদিন আগে একটি মানুষ আত্মহত্যা করে তা নিয়ে একটি ভিডিও তৈরি করেছিলেন অভিনেতা। ঠিক তার পরের দিন তার বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। মারাঠি অভিনেতা আশুতোষ  ভাকরের নানদের বাড়িতে তার ঝুলন্ত দেহ দেখতে পান তার বাবা-মা। প্রাথমিক তদন্তে পুলিশ অনুমান করেছেন, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু আত্মহত্যার কারণ এখনও স্পষ্ট নয় কারোর কাছে। শিবাজি নগর থানার পুলিশ মৃত্যুর তদন্ত করতে শুরু করেছেন।

মারাঠি সিরিয়াল খুলটা কালি খুলেনায় অভিনয় করে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন আশুতোষ ভাকরে। ভাকার, ইচার থারলা পাক্কাপ মতো ফিল্মেও অভিনয় করেছেন তিনি। তার অভিনয় দক্ষতার বহুবার প্রশংসা করেছে নেটিজেনরা। আশুতোষ এসছি ময়ূরী দেশমুখ ও একজন মারাঠি অভিনেত্রী।স্বাভাবিকভাবেই মারাঠি অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া পড়েছে তার পরিবারসহ ইন্ডাস্ট্রির সকলের মধ্যে।

এইভাবে বারবার বলিউড সহ অন্যান্য ইন্ডাস্ট্রিতে আত্মহত্যার খবর রীতিমতো সকলকে চিন্তায় ফেলে দিয়েছে। এই মৃত্যুর পেছনেও কি স্বজনপোষণের কারণ রয়েছে, সেটা নিয়েও তদন্ত করবে পুলিশ।তবে এই সমস্ত স্ট্রাগলিং তথা নতুন অভিনেতাদের এইভাবে পৃথিবী থেকে চলে যাওয়া যেন অদূর ভবিষ্যতে অনেক প্রতিভাকে দমন করে দেবে, এমনই আশঙ্কা করছেন নেটিজেনরা। ইচ্ছে থাকলেও ভবিষ্যতে বহু প্রতিভাবান ছেলেমেয়েরা ইন্ডাস্ট্রিতে আসতে ভয় পাবে, এতে ক্ষতিগ্রস্ত হবে বলিউড সহ অন্যান্য ইন্ডাস্ট্রি।