ছেলের বিয়েতে আনন্দ ধরছে না বাবার, হাওয়ায় উড়িয়ে দিলেন ১৫ কোটি টাকা

বর্তমান যুগে বিয়ের অনুষ্ঠান যেন আর যেমন তেমন কোনো অনুষ্ঠান নয়। দুই পরিবারের স্বপ্ন, আশা-আকাঙ্ক্ষা, ভালোবাসা জড়িয়ে রয়েছে যে অনুষ্ঠানকে কেন্দ্র করে সেই অনুষ্ঠানটিকে যথাসম্ভব অভিনবভাবে সাজিয়ে তুলতে কার্পণ্য করেন না পরিবারের সদস্যরা। বর্তমান যুগে বিয়ে বাড়ির অনুষ্ঠান মানেই ইভেন্ট ম্যানেজমেন্টের একটি বেশ বড়সড় দায়িত্ব থেকে যায়। অনুষ্ঠান বাড়িকে কেমন ভাবে সাজানো হবে, কি কি চমক থাকবে তা আগে থেকেই পরিকল্পনা করে নেওয়া হয়।

যেমনটা ঘটেছে পাকিস্তানের একটি বিবাহ অনুষ্ঠানের বাড়িতে। তবে এই অনুষ্ঠান বাড়ির আয়োজন দেখলে রীতিমতো তাক লেগে যাবে। বিবাহ অনুষ্ঠান মানেই খুশির অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বরপক্ষ যখন কনেপক্ষের বাড়িতে প্রবেশ করে তখন সাধারনত ফুল দিয়ে তাদের অভ্যর্থনা করা হয়ে থাকে। বেশ কিছু ক্ষেত্রে আবার টাকাও উড়ানো হয়।

তবে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের যে বিয়ে বাড়িটির কথা এই প্রতিবেদনে তুলে ধরছি সেই অনুষ্ঠানের বাড়িতে ছেলের বিয়ের খুশিতে বাবা এতটাই মাতোয়ারা হয়ে উঠেছেন যে একটি হেলিকপ্টার ভাড়া করে বরপক্ষের উপর গোলাপ ফুলের পাঁপড়ির পাশাপাশি প্রায় ১৫ কোটি টাকা উড়িয়েছেন তিনি! ঘটনা দেখে রীতিমত অবাক নেটিজেন। এই প্রতিবেদন থেকে দেখুন সেই ভিডিও।