জটিল রোগে আক্রান্ত বাহুবলী খ্যাত অভিনেতা, রয়েছে স্ট্রোক করার সম্ভাবনা

এবার এক কঠিন রোগে আক্রান্ত ভাল্লালদেভ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই একেবারে চর্চা তুঙ্গে। সম্প্রতি একটি টক শোতে তিনি তার নিজের রোগের কথা প্রকাশ করেছে, তিনি জানিয়েছেন তিনি এমন এক জটিল রোগে আক্রান্ত যার কারণে যখন তখন তার কিডনি বিকল হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। এর আগে তার অসুস্থতার বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক ভুয়ো খবর ছড়িয়ে ছিল। কিন্তু সেই সব একেবারে নাকচ করে দেয় অভিনেতা নিজেই।

কিন্তু এবারের খবর কোনভাবেই যে ভুল নয় সেটা জানিয়েছে অভিনেতা নিজেই। তিনি এবার সেই টক শো-এ জানিয়েছে, “জীবন যখন খুব দ্রুত অতিবাহিত হয় তখন কোনো এক বাধা-বিপত্তি এসে সেটাকে থামিয়ে দেয়”। এরফলেই তিনি জানান ৭০ শতাংশ সম্ভাবনা রয়েছে তার হেমারেজ বা স্ট্রোকের। আর বাকি ৩০ শতাংশ সম্ভাবনা রয়েছে তার মৃত্যুর। প্রথম ভুয়ো খবর তার কিডনি ট্রান্সপ্লান্ট এর কথা উঠে আসলে সেটাকে তিনি নাকচ করেন। কিন্তু এবার তিনি অকপটে তার জটিল রোগের কথা স্বীকার করেছেন।

সম্প্রতি রানা দাগ্গুবাতি বিয়ে করেছেন আর ঠিক তার পরেই এমন জটিল রোগে আক্রান্ত তিনি। স্বাভাবিক ভাবেই তিনি অনেকটাই ভেঙে পড়েছেন কিন্তু তার মনের জোর অনেকটাই বেশি। নিজের চোখের জল মুছে জানিয়েছেন তিনি অনেকটাই আশাবাদী। এই খবরে তার ভক্তবৃন্দরা একটি শোকাহত, অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে দ্রুত আরোগ্য কামনা করেছে।