ঠিক মতো ভাঁজা হয়নি ডিম, রেঁস্তোরার মালিকের উপর ছুড়ি চালিয়ে দিলো যুবক

আমরা কমবেশি সবাই রেস্টুরেন্টে খাবার খেতে যাই, আমাকে বাড়ির খাবার থেকে রেস্টুরেন্টের খাবার বেশি পছন্দ করে থাকেন। তবে কখনো কি শোনা গিয়েছে রেস্টুরেন্টের খাবার বাজে হে মালিকে কেউ খুন করেছে। এমন ঘটনা সত্যিই ঘটেছে তামিলনাড়ুর তিরুআন্নামালাই। সেখানে এক রেস্টুরেন্টে একজন যুবক তার বন্ধুর সাথে খেতে যান এবং খাবার না ভালো হওয়ায় মালিককে ছুরি দিয়ে খুন করেন।

গত বৃহস্পতিবার ইয়ামবেদু গ্রামের এক রেস্তোরাঁর এস সাঁই ইয়াসিন ও তার বন্ধু ভি যুবরাজ খেতে গিয়েছিলেন। রেস্টুরেন্টে গিয়ে ডিমের ফ্রাইড রাইস অর্ডার করেছিলেন খাবার জন্য। সেই অর্ডার অনুযায়ী রেস্তোরাঁর কর্মচারীরা তাদের ডিমের ফ্রাইড রাইস দেওযা হয়। কিছুক্ষণ পরেই সাই ইয়াসিন নামক যুবক বলতে থাকেন ফ্রাইড রাইসের ডিম ঠিক করে ভাজা হয়নি। এই কথা শুনেই রেস্টুরেন্ট মালিক ২৫ বছর বয়সী সি সাথীরাজ ছুটে আসে ওই যুবকের কাছে।

তারপরে দুজনের মধ্যে চরম ঝগড়া শুরু হয়, শেষ পর্যন্ত ঝগরা এমন পর্যায়ে এসে পৌঁছায় যে যুবকটি তার পকেট থেকে ছুরি বের করে মালিকের গলায় কোপ বসিয়ে দেয়। তারপর তারা সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ ওই রেস্তোরাঁয় অনেককে জিজ্ঞেস করেন ঘটনা সম্পর্কে। সবাই বলেছেন অভিযুক্ত মালিককে প্রচন্ড পরিমানে গালাগালাজ করছিলেন, তারপর অভিযুক্ত পকেট থেকে ছুরি বের করে রেস্তোরাঁর মালিককে খুন করেন। রেস্তোরাঁর মালিক সাথীরাজ এখন হাসপাতালে ভর্তি, তার অবস্থা খুবই সংকটজনক। পুলিশ শুধুমাত্র অভিযুক্তদের সম্বন্ধে এইটুকুই জানতে পেরেছে অভিযুক্তরা কিনকুল্লাইয়ের বাসিন্দা। এখনো পর্যন্ত পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি।