সকলের জন্য বন্ধ কোয়েলের বাড়ির দরজা, দেখা হবে না প্রতিমা, দেওয়া হবে না অঞ্জলিও

করোনা করোনা পরিস্থিতির মধ্যে এই বছরের দূর্গা পূজা হওয়া অত্যন্ত দুর্বিষহ একটি ব্যাপার। তবুও তার মধ্যেও এই বছরের দুর্গা পুজো উদযাপন করা হবে অনেক নিয়ম বিধি মেনে তেমনটাই জানিয়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এবছর দুর্গাপুজো অন্যান্য আগের বছরের মতো হবেনা। সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিক জানিয়েছিলেন এই বছরের দূর্গা পূজার মল্লিকবাড়ি দরজা জনসাধারণ ও মিডিয়া সবার জন্যেই বন্ধ থাকবে। এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে শুধুমাত্র করোনাকালীন পরিস্থিতির কথা মাথায় রেখে।

এর আগেও আমরা দেখেছি অভিনেত্রী কোয়েল মল্লিক ও তার পরিবার বাবা রঞ্জিত মল্লিক মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তার সদ্যোজাত ছেলে করোনা আক্রান্ত হয়নি, ভগবানের আশীর্বাদে সে ঠিক ছিল। সব কথা মাথায় রেখে কোয়েল মল্লিক ও তার পরিবার এবছরের সিদ্ধান্ত নিয়েছেন মল্লিক বাড়ির পুজো এবার শুধু মল্লিক বাড়ির মানুষরাই দেখতে পাবেন।

সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিক তার টুইটার পোষ্টে লিখেছেন, এবছর দুর্গাপুজো মল্লিকবাড়ি সবার জন্যেই বন্ধ থাকবে মিডিয়া থেকে শুরু করে জনসাধারণের জন্য। এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বাড়ির ছোট থেকে বড় সবার সুরক্ষার কথা মাথায় রেখে। পরের বছর যদি পরিস্থিতি ঠিক হয়। তবে আবার মল্লিক বাড়ির দরজা সবার জন্য খোলা থাকবে দুর্গাপূজায়। দুঃখের বিষয় এটাই অন্যান্য বছরে যেমন অষ্টমীর সকালে মল্লিকবাড়ির কুমারী পূজো অঞ্জলি দেখা যেত, তা এই বছরে আমরা কেউই দেখতে পারবনা।