NCB-র অফিসে বিধ্বংসী আগুন, রিয়ার বিরুদ্ধে সমস্ত প্রমাণ রয়েছে ওই বিল্ডিংয়েই, কোনো ষড়যন্ত্র নয় তো ?

সোমবার মুম্বাইয়ের এক্সচেঞ্জ বিল্ডিংয়ে হঠাৎ করেই ভয়াবহ আগুন লাগল। বিশিষ্ট সংবাদমাধ্যম সূত্রে খবর, ব্যালার্ড স্টেটের একটি বহুতলের দ্বিতীয় তলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। উল্লেখ্য, এই বহুতলেই রয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিস, যেখানে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য মামলার সমস্ত প্রমান এবং নথিপত্র গচ্ছিত রয়েছে। তবে সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা গেছে, দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে ইতিমধ্যেই আগুন নিয়ন্ত্রণে এনেছে।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের সাথে ড্রাগ পাচারকারীদের যোগাযোগ খুঁজে পান। সেই প্রসঙ্গে ইতিমধ্যেই সুশান্তের প্রেমিকা তথা মডেল অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জেরা করে তার বিরুদ্ধে বেশ কিছু নথিপত্র জোগাড় করেছেন আধিকারিকেরা। পাশাপাশি, বলিউডের বহু সেলিব্রিটিরও খোঁজ পেয়েছেন তদন্তের সাথে যুক্ত আধিকারিকেরা, যারা কোনো না কোনোভাবে হয় ড্রাগ সেবনের সাথে নয়তো ড্রাগ পাচারের সাথে জড়িত।

তদন্ত করতে গিয়ে যে সকল তথ্য প্রমাণ পেয়েছেন তদন্তকারী আধিকারিকেরা, সেই সব তথ্যই মুম্বাইয়ের এক্সচেঞ্জ বিল্ডিংয়ে রাখা রয়েছে। সোমবার সেই বিল্ডিংয়েরই দ্বিতীয় তলায় আগুন লাগল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অফিসের এয়ারকন্ডিশনার ফেটেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এই অগ্নিকাণ্ডের ঘটনা থেকে কোনো হতাহত বা ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার সাথে জড়িত প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী কে মুম্বাইয়ের এই এক্সচেঞ্জ বিল্ডিংয়েই জেরা করার জন্য ডেকে পাঠিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা। বেশ কয়েকদিন ধরে এক্সচেঞ্জ অফিসে তাকে জেরা করার পর অবশেষে ড্রাগ পাচারের সাথে জড়িত হওয়ার অপরাধে, তাকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। বর্তমানে, এই মামলার আরো তদন্ত চালানো হচ্ছে। ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী সহ তার ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, রাঁধুনি দীপেশ এবং মুম্বাইয়ের দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ।