এ’কস’ময় দেব-শুভশ্রী জুটি ছিলো সু’পা’র’হিট, জেনে নিন বি’চ্ছে’দে’র একমাত্র কা’রণ

বি-টাউনের সেলিব্রেটিদের নিয়ে সিনে অনুরাগীদের মধ্যে অনেক আগ্রহ লক্ষ্য করা যায়। বিশেষ করে ব্যক্তিগত জীবনে তারা কে কখন কার সঙ্গে জোট বাঁধছেন, তা নিয়ে মানুষের আগ্রহ এবং জল্পনার অন্ত নেই। সেলিব্রিটি হলে তো কথাই নেই। গ্ল্যামার দুনিয়ার তাবড় তাবড় সেলিব্রিটিদের রোজনামচা জানার জন্য মুখিয়েই থাকেন নেটিজেনরা।

২০০৯ সালে টলি পর্দায় মুক্তিপ্রাপ্ত ছবি “চ্যালেঞ্জ” এর দৌলতে টালিগঞ্জের রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল দেব-শুভশ্রী জুটি। এই জুটিকে দর্শক সিনেমার পর্দায় বেশ পছন্দ করতেন। দেব এবং শুভশ্রী এরপরেও বহু ছবিতে জোট বেঁধে কাজ করেছেন। “পরান যায় জ্বলিয়া রে”, “রোমিও”, “খোকাবাবু”, দেব শুভশ্রীর সব ছবিই রীতিমতো সুপারহিট হয়। অনস্ক্রিন তাদের কেমিস্ট্রি বেশ পছন্দ করতেন দর্শক।

এরপরই টালিগঞ্জে গুঞ্জন শোনা যায় দেব এবং শুভশ্রী নাকি অফস্ক্রিনেও একে অপরের প্রতি অনুরক্ত হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে তাদের দুজনের কেউই অবশ্য এই জল্পনার সত্যতা স্বীকার করেননি। বরং বরাবরই তা উড়িয়ে দিয়েছেন। তারা বরাবর নিজেদের একে অপরের ভালো বন্ধু হিসেবে দাবি করেছেন। তবে এরপর যখন টালিগঞ্জে তাদের ব্রেকআপের গুঞ্জন উঠলো, তখন কিন্তু পরিস্থিতি কিছুটা বদলালো।

ব্রেকআপ হয়ে যাওয়ার পর দেবকে প্রকাশ্যে বলতে শোনা গিয়েছিল, শুভশ্রী তার খুব কাছের মানুষ ছিলেন। অপরপক্ষে শুভশ্রীও দেবের সঙ্গে বিচ্ছিন্ন হওয়ার পর ফের টলিউডের ফিরে আসতে বেশ কিছুটা সময় নিয়েছিলেন। তবে এই জুটিকে আর একত্রে কোন ছবিতে দেখা যায়নি। কেন? সেই কারণও অবশ্য সঠিকভাবে জানা যায়নি। আজ দুজনেই‌ নিজ নিজ জীবন এবং কেরিয়ার নিয়ে ব্যস্ত। তাদের প্রাক্তন সম্পর্কের গুঞ্জন টলিউডে গুঞ্জন হিসেবেই থেকে গিয়েছে।