বিরিয়ানির টানে দোকানে ঢুকে পড়লো কুমির, সবকিছু ফেলে পালালো মালিক, রইলো ভিডিও

প্রতিদিন ভিডিও ভাইরাল হয় আমাদের সোশ্যাল মিডিয়াতে। তাদের মধ্যে বেশির ভাগ থাকে পশু পাখিকে নিয়ে। সুশান্ত নন্দা প্রায় সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে পশুপাখি সংক্রান্ত ভিডিও, যা আমাদের মন ছুঁয়ে যায়। সেরকমই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। ভিডিওটি দেখে নেটিজেনদের মুখে হাসি ফুটে ওঠে। উত্তরপ্রদেশের লখিমপুর খেরি এলাকার একটি স্থানে মাঝে মাঝেই জনবসতির দিকে চলে আসে কুমির। কিছুদিন আগে জলের ট্যাঙ্ক একটি কুমির এর সন্ধান পাওয়া গিয়েছিল। তবে বিরিয়ানির দোকানে কুমিরের প্রবেশ বোধহয় এই প্রথম।

সম্ভবত মুরগির গন্ধে বিরিয়ানির দোকানে ঢুকে পড়ে এই কুমিরটি। কুমির থেকে দেখতে পেয়ে স্বাভাবিকভাবেই দোকানের মালিক এবং গ্রাহকেরা সেখান থেকে পালিয়ে যায়। এরপর ২ ঘণ্টার অক্লান্ত চেষ্টায় বনবিভাগের কর্মীরা এসে উদ্ধার করে সেই কুমিরটিকে। তবে এটি কোন নতুন ঘটনা নয়,এর আগে গুজরাটে একটি পাবলিক বেঞ্চের তলায় একটি কুমিরকে ঘাপটি মেরে বসে থাকতে দেখা যায়।

তখন সেই কুমিরটিকে দেখতে পেয়ে স্থানীয় মানুষের খবর দেন সোসাইটি ফর প্রিভেনশন অফ ক্রুয়েলটি টু এনিমেলস।সেই সংস্থা দুই সদস্য এবং কোন কর্মী সেখানে হাজির হয়ে কোনো আঘাত ছাড়া কুমিরটিকে উদ্ধার করে নিয়ে যায়। কুমির উদ্ধারের ভিডিও প্রকাশ করেছিল সংবাদ সংস্থা এএনআই। ইতিমধ্যেই প্রায় ২২ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছে ভিডিও। অনেকে যেমন স্বস্তির নিশ্বাস ফেলছে, যেমন অনেকে মজার কমেন্ট করেছেন। তবে ভাদদারাতে বর্ষাকালে এরকম কুমির উদ্ধারের ঘটনা খুবই সাধারণ।