ভালোবাসা অক্ষুন্ন রাখতে ২৪ ঘন্টাই “হাতকড়া” পরে রয়েছেন দম্পতি

বর্তমান সময়ে এসে দেখা যাচ্ছে মানুষ ভালোবাসা টিকিয়ে রাখার জন্য কত কিছুই না করে বেড়াচ্ছে। কিন্তু তাও যেন সফলতা খুঁজে পাচ্ছে না অনেকেই। দেখা যাচ্ছে সম্পর্কের মাঝপথেই ভাঙ্গন। বর্তমান সময়ে এসে মানুষ অনেকটাই নতুন কিছু করার চেষ্টা করছে যার ফলে যার ফলে খুব সহজেই সবার নজর কাড়ছে তারা। এমনভাবেই সম্প্রতি একটি খবর ভাইরাল হয়েছে, যেখানে শোনা যাচ্ছে সম্পর্ক টিকিয়ে রাখার জন্য , সম্পর্ক মজবুত করার জন্য ২৪ ঘন্টা সঙ্গিনীর সাথে হাতকড়া বেঁধে জীবন যাপন করছে যুবক।

কথাটা শুনে অনেকেরই বিশ্বাস হবে না এটা স্পষ্ট, কিন্তু বর্তমানে পৃথিবীতে এই ধরনের অবাক করা ঘটনা হামেশাই ঘটে চলেছে।একে অপরকে ভালোবাসা এবং ভালোবাসা বৃদ্ধি করার বিভিন্ন উপায় রয়েছে। কিন্তু তাই বলে একে অপরে হাতকড়া বেঁধে জীবন-যাপন করা সত্যি অবাক করছে সবাইকে। কিন্তু এই ধরনের ঘটনা সত্যি করে তুলেছে ইউক্রেনের এক দম্পতি, মোটকথা তাদের ভালোবাসাকে অক্ষুন্ন রাখতেই এই পদক্ষেপ।

তেত্রিশ বছরের আলেকজান্ডার ২৮ বছরের ভিক্টোরিয়া,এই দম্পতি মিলে তাদের ভালোবাসাকে ও সম্পর্ককে টিকিয়ে রাখতে এই ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। জানা যায় এর আগে অনেকবার তাদের সম্পর্কে ভাঙ্গন ধরেছিল, কিন্তু তারা কখনোই চায়নি তাদের বিচ্ছেদ ঘটুক। তাই শেষ পর্যন্ত এই ভ্যালেন্টাইন্স ডেতে একসাথে সর্বদা থাকার প্রতিজ্ঞা করেছেন। আর সেই থেকেই তাদের চলছে প্রেমের রসায়ন। এই নিয়ে ভিক্টোরিয়া জানিয়েছিলেন,আসলে এর আগে অনেকবার তিনি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়ে ছিলেন কিন্তু আলেকজান্ডার হয়তো সেটা চাইনি।আর সেই কারণেই এবার সর্বদা একসাথে থাকার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে আমরা।