Redmi স্মার্টফোনে বি’শা’ল ছা’ড় দি’লো সংস্থা, গ্রাহকদের মুখে স্ব’স্তি’র ছা’প

উৎসবের মরশুমে বিরাট ছাড় নিয়ে এলো রেডমি। গ্রাহকদের মুখে ফুটেছে হাসি। রেডমি ভারতে তাদের নতুন সিরিজ Redmi Note 11 এর দাম এখন অনেকটাই কমিয়েছে। Redmi Note 11 pro plus ,Redmi Note11S ও Redmi Note 11 এর দাম অনেকটাই কমে গিয়েছে বড়দিনের আগে। Xiaomi India এই সংক্রান্ত একটি ওয়েবসাইটের তালিকা প্রকাশ করেছেন। সেখানে দেখা গিয়েছে Redmi 11 সিরিজের ফোনের দাম কমেছে প্রায় দুই হাজার টাকা।

এই দেশে Redmi Note 11 pro plus এর দাম এখন মাত্র ১৯৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে। Redmi Note 11S এর দাম এখন মাত্র ১৫৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। আবার Redmi Note 11 এর দাম শুরু ১২৯৯৯ থেকে। Redmi Note 11 pro plus 6GB RAM ও 128 GB স্টোরেজ রয়েছে। আগে এর দাম ছিল ২০,৯৯৯ টাকা সেটাই এখন কমে হয়েছে ১৯৯৯৯। 8 GB RAM এবং 128 GB স্টোরেজ যুক্ত ফোন ২২৯৯৯ টাকা নয় পাওয়া যাচ্ছে ২০৯৯৯ টাকায়।

Redmi Note 11 pro plus এটি 8 GB RAM এবং 256 GB স্টোরেজে ২৪৯৯৯ টাকার বদলে পাওয়া যাচ্ছে ২২৯৯৯ টাকায়। Redmi Note 11S এর 6GB RAM এবং 64 GB স্টোরেজ যা ১৬৯৯৯ টাকা নয় এখন পাওয়া যাবে মাত্র ১৫,৯৯৯ টাকায়। এতে থাকছে 6GB RAM এবং 128 GB স্টোরেজ। এর দামের কোন পরিবর্তন হয়নি ১৭,৪৯৯ টাকা। Redmi Note 11S এটি 8GB RAM ও 128 GB স্টোরেজ ভেরিয়ান্ট সম্পন্ন ১৮,৪৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ১৬,৯৯৯ টাকায়।

আরো খবর: বয়সের থে’কে ২৪ বছরের ছোট অভিনেত্রীর প্রে’মে নতুন করে পড়লেন সলমন খান! কে সেই নায়িকা?

Redmi Note 11 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত এটি ১৩ হাজার ৪৯৯ টাকার পরিবর্তে ১২ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে Redmi Note 11 pro দামে কোনরকম হের ফের হয়নি। এই ফোনের 6GB RAM এবং 128 GB স্টোরেজ ১৯৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত রেডমি নোট সিরিজ ভারতে আট বছর পূর্ণ করেছে।l এখনো পর্যন্ত ভারতে ৭২ লাখ রেডমি নোট সিরিজের ডিভাইস বিক্রি হয়েছে। এই সিরিজ সাধারণ জনগণের কাছে বিশ্বাসযোগ্য এবং সাশ্রয়ী মূল্যে ফোন পৌঁছে দিতে অঙ্গীকারবদ্ধ।