ব্লেজার গায়ে জড়ালেও বোতাম খোলা অবস্থায় ভেসে উঠলো “ক্লিভেজ”, রীতিমতো উষ্ণতা ছড়ালেন ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী, নামটা শুনলেই যেন মন খুশিতে ভরে যায়। ঋতাভরী চক্রবর্তী একটি হাসিতে জীবন দিয়ে দিতে পারে বহু পুরুষ। তিনি একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি পরিচালক। ওগো বধূ সুন্দরী হাত ধরে তার প্রথম পথ চলা। তিনি প্রথম অভিনেত্রী যার প্রত্যেকটি সিনেমা হতো বা ওয়েব সিরিজ আজও পর্যন্ত সফল। তারসর্বশেষ সিনেমাতে মহিলা পুরোহিতের অভিনয় দেখে সকলেই মুগ্ধ হয়েছিলেন।

সোশ্যাল মিডিয়াতে যে তিনি ভীষণভাবে অ্যাক্টিভ তা আমাদের সকলের জানা।কখনো শাড়ি পড়ে কখনো বা শুধুমাত্র অন্তর্বাস পরে তিনি ছবি পোস্ট করেন।তার প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। তার কারণও রয়েছে। এরকম একজন সুন্দরী যাকে আবালবৃদ্ধবনিতা পছন্দ করেন, তার যে যেকোনো ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবে তা বলাই বাহুল্য।

সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো অভিনেত্রী র। এই ছবিতে দেখা যাচ্ছে যে, এটি কালো ব্লেজার পরে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। তার ভেতর থেকে দেখা যাচ্ছে সাদা অন্তর্বাস। শুধুমাত্র তাই নয়, অন্তর্বাসের ভেতর থেকে উঁকি মারছে ক্লিভেজ। সুন্দরী র ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। আরো একবার সুন্দরী অভিনেত্রী র প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।