শহরের গুরুত্বপূর্ণ করুণাময়ী ব্রিজ সোমবার থেকে 4 দিনের জন্য বন্ধ

বর্তমানে গোটা দেশ জুড়েই চলছে লকডাউন এবং কোয়ারেন্টাইন পরিস্থিতি।দেশের প্রায় সর্বত্রই ছড়িয়ে পড়েছে নভেল করোনা ভাইরাস।ইতিমধ্যেই জানা গিয়েছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৫৬ হাজার অতিক্রম করে গিয়েছে।শুধু তাই নয় বাংলাতেও এই ভাইরাসের প্রকোপ রয়েছে যথেষ্ট। জানা গিয়েছে, বর্তমানে বাংলাতে করোনা আক্রান্তের সংখ্যা হলো ১,৫৪৮।এই পরিস্থিতিতে একটি অভাবনীয় উদ্যোগের জন্য বাংলার সরকার নিলো একটি পদক্ষেপ।

জানা গিয়েছে,নতুন করে স্বাস্থ্য পরীক্ষার জন্য টালিগঞ্জ করুণাময়ী ব্রিজ বন্ধ থাকতে চলেছে প্রায় চার দিন। প্রসঙ্গত, কলকাতা ট্রাফিক পুলিশ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ১১ই মে সোমবার সকাল ৯ টা থেকে ১৪ই মে অর্থাৎ বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত বন্ধ থাকতে চলেছে দক্ষিণ কলকাতার সবথেকে ব্যস্ত এই সেতু। ওই সময়ে সেতুর ভারবহন ক্ষমতা পরীক্ষা করা হবে পূর্ত দফতরের তরফে। তার সাথে চলবে স্বাস্থ্য পরীক্ষাও।

শুধু তাই নয়, দক্ষিণমুখী প্রায় সমস্ত ধরনের গাড়িই তাই ডিপিএস রোড, টিসি রোড ক্রসিং থেকেই করা হবে নিয়ন্ত্রণ। এছাড়াও জানা গিয়েছে, এই পরিস্থিতিতে যে সমস্ত যানবাহন এনএসসি বোস রোড থেকে আসবে, সেগুলি ডিএসপি রোড এবং এনএসসি রোড ক্রসিং থেকে নিয়ন্ত্রিত হবে বলে ট্রাফিক সূত্রে জানানো হয়েছে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>