বাচ্চাকে টেনে হিচড়ে নিয়ে গেলো অশরীরী! সিসিটিভি ফুটেজ দেখে ভয় পাবেন আপনিও

ভূত বা অশরীরীর উপস্থিতি আছে কি নেই সেই নিয়ে তরজা বহুদিনের। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ভুতের উপস্থিতিতে বিশ্বাসই করেন না। তাদের দাবি, যে জিনিস চোখে দেখা যায় না তার উপস্থিতিও মেনে নেওয়া উচিত নয়। আবার অনেকেই আছেন যারা নিজের চোখে দেখুন কিংবা না দেখুন, তেঁনাদের উপস্থিতিতে বিশ্বাস রাখেন। তবে দিনে ভুতের উপস্থিতি অস্বীকার করলেও রাতের অন্ধকারে অশরীরী আত্মার উপস্থিতির কথা ভেবে গায়ে কাঁটা দিয়ে ওঠে, এমন মানুষও নেহাত কিছু কম নেই।

ভুতে বিশ্বাসীরা মনে করেন রাতের অন্ধকারেই তেঁনাদের আনাগোনা চলে। সাম্প্রতিক এই ভিডিওটি দেখলে কিন্তু আপনারও গায়ে কাঁটা দিয়ে উঠতে বাধ্য। কারণ এই সিসিটিভি ফুটেজের ভিডিওতে ধরা পড়েছে এক অলৌকিক ঘটনা। ইউটিউবে প্রকাশিত এই ভিডিওটিতে দেখা গেল ছোট্ট এক শিশুকে খাটের তলায় টেনে নিয়ে গেল এক অশরীরী!

ভিডিও দেখে চমকে উঠছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে ঘরে একাই ঘুমোচ্ছিল একটি শিশু। হঠাৎ মাঝ রাতে সে খাটের তলায় কোনো কিছুর উপস্থিতি টের পায়। যে কারণে খাটের তলায় কি আছে দেখার জন্য আগ্রহী হয় সে। সে সময়ে ঘটে গেল অঘটন। কোনো এক অদৃশ্য শক্তি যেন টেনে নিয়ে গেল তাকে খাটের তলায়। প্রাণভয়ে চিৎকার করতে লাগলো শিশুটি। ভিডিও দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা।অনেকেই একে প্যারানরমাল এক্টিভিটি বলে বর্ণনা করছেন। দেখুন সেই হাড় হিম করা ভিডিও।