কনভয়ের মধ্যে উল্টো দিক থেকে ঢুকে পড়লো গাড়ি, দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন বাবুল সুপ্রিয়

আসানসোল থেকে কলকাতা ফেরার সময় জামুড়িয়ার সাতগ্রামে দুনম্বর জাতীয় সড়কের উপর ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন হতে হলো বঙ্গ বিজেপির নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে। বাবুল সুপ্রিয়র গাড়িটি এদিন অল্পের জোরে পাশ কাটিয়ে দুর্ঘটনা এড়াতে সক্ষম হয়। উল্টো দিক থেকে আসা একটি বোলেরো গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে তার কনভয়ের। দুর্ঘটনায় বাবুল তার গাড়িটি বাঁচিয়ে নিতে সক্ষম হলেও তার পেছনের গাড়িটির সঙ্গে বোলেরো গাড়িটির মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

যতদূর জানা যাচ্ছে, শুক্রবার স্ত্রী, মেয়ে এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কলকাতায় ফিরছিলেন বাবুল সুপ্রিয়। বাবুলের গাড়িটি তিনি নিজেই ড্রাইভ করছিলেন। তার সামনেই ছিল পুলিশের গাড়ি। পেছনে তার আপ্ত সহায়কের গাড়ি। দুর্ঘটনার সময় পুলিশের গাড়ি এবং বাবুল সুপ্রিয়র গাড়িটি কোনোরকমে দুর্ঘটনা এড়াতে সক্ষম হয়। তবে আপ্ত সহায়কের গাড়িটিতে সরাসরি সামনে থেকে আগত বোলেরো গাড়িটি ধাক্কা মারে।

এই ঘটনায় অবশ্য কারোর আহত হওয়ার কোনো খবর নেই। বোলেরো গাড়ির চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল বলে জানা গিয়েছে। পুলিশ এই মুহূর্তে তাকে জিজ্ঞাসাবাদ করছে। অপরপক্ষে দুর্ঘটনার কবলে পড়া আপ্ত সহায়কের গাড়িটিও বিশেষ ভাবে ক্ষতিগ্রস্থ না হওয়াতে সেটিও বাকি গাড়িগুলির সঙ্গেই কলকাতার উদ্দেশ্যে রওনা দেয়। বাবুল সুপ্রিয় নিজে অবশ্য এই ঘটনার জন্য জাতীয় সড়কের উপরে অবস্থিত গার্ড রেলকেই দায়ী করেছেন।

তার কথামতো, রাস্তায় গতি কমানোর উদ্দেশ্যে যে গার্ড রেলের ব্যবস্থা করা থাকে তা কার্যত বেশ বিপদজনক। তা তিনি এদিনের দুর্ঘটনা থেকে বেশ বুঝতে পেরেছেন। তিনি যেহেতু নিজে গাড়ি চালাচ্ছিলেন তাই বিপদ বুঝে সামনের দিক থেকে আগত ওই বোলেরো গাড়ির থেকে পাশ কাটিয়ে কোনোক্রমে দুর্ঘটনা এড়াতে পেয়েছেন বলেই মনে করছেন তিনি। দুর্ঘটনা এড়াতে পেরে তিনি নিজেকে বেশ ভাগ্যবান বলেই মনে করছেন।