সোনার গ’হ’না নয়, ফুচকার তৈ’রি মা’লা ও মু’কু’ট দিয়ে সাজিয়ে বি’য়ে হ’লো কনের, ভাইরাল ভিডিও

ফুচকা প্রেমীরা ফুচকা খাওয়ার জন্য প্রায় সবকিছুই করতে পারেন। তবে ফুচকার প্রতি ভালোবাসা থেকে বিয়ের দিন কনের সাজ পোশাকের সঙ্গে ফুচকার তৈরি অলংকার এবং মুকুট পরতে পারবেন কি আপনি? হাল ফিলে দক্ষিণের এক কনে বিয়ের দিন এমনই সাজপোশাকে সেজে উঠলেন। বিয়ের বেনারসি, সোনার অলংকার তো বটেই, তার সঙ্গেই কনের অঙ্গে শোভা পাচ্ছে ফুচকা দিয়ে তৈরি মালা, ফুচকা দিয়ে তৈরি মুকুট এবং আঙটিও!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক দক্ষিণের কনেকে। যিনি বিয়ের সাজ পোশাকের সেজে বসে রয়েছেন। তবে তার ফুচকার প্রতি ভালোবাসার কথা বিবেচনা করে তার জীবনের এই বিশেষ দিনটিতে তার পরিবারের সদস্যরা কনের জন্য বানিয়ে এনেছেন ফুচকার মালা, ফুচকার মুকুট, ফুচকা দিয়ে তৈরি হাতের অলংকার। সেগুলি দ্বারা কনেকে পরিয়ে দিচ্ছেন।

আবার ফুচকা ভর্তি একটি থালাও কনের দিকে এগিয়ে দেওয়া হচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া ইতিমধ্যেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে গিয়েছে। ফুচকা প্রেমী নেটিজেনরা অনেকেই নিজেদের বিয়েতেও এমন ভাবে সেজে ওঠার পরিকল্পনা করছেন। দক্ষিণের ওই কনেকে সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।