বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থান বিক্ষোভ দিনহাটা বিজেপি যুব মোর্চার

করোনা মহামারী পরবর্তী অর্থনীতির কথা চিন্তা করে পশ্চিমবঙ্গে তিন মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থান করল দিনহাটা শহর মন্ডল ভারতীয় জনতা যুব মোর্চা। বুধবার দিনহাটা শহর মন্ডল ভারতীয় জনতা যুব মোর্চা সভাপতি মুন্না সাউয়ের নেতৃত্বে শহরের বিদ্যুৎ দপ্তর ও বিভিন্ন রাস্তার চৌ মাথায় প্রতীকী অবস্থান কর্মসূচি পালন করা হল। এদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রতীকী অবস্থান চলে। সেখানে উপস্থিত ছিলেন দিনহাটা শহর মন্ডল সাধারণ সম্পাদক সুব্রত সাহা, জেলা বিজেপি যুব মোর্চার কোষাধ্যক্ষ সন্তু সাহা ও অন্যান্য বিজেপি যুব মোর্চার কর্মীরা।

দিনহাটা শহর মন্ডল ভারতীয় জনতা যুব মোর্চা সভাপতি মুন্না সাউ বলেন,“তৃণমূলের উন্নয়ন মা কে কাঁদিয়ে মাটি কাঁপিয়ে মানুষ”-কে বিদ্যুৎ বিলের ভারে মারছে।” কারন বর্তমান লকডাউনের জন্য বেশিরভাগ মানুষই কর্মহীন অবস্থায় আছেন। বর্তমানে মানুষ দু’বেলা দু’মুঠো খাবারের জন্য বিপর্যয়ের মুখে পড়েছে।

সে ক্ষেত্রে তিন মাসের বিদ্যুতের বিল সাধারণ মানুষের কাছে বোঝার মত বিষয়। এ সময়ই বিদ্যুৎ এর বিলের নামে সাধারণ মানুষকে শোষণ করা হচ্ছে।

বিদ্যুতের লোক বাড়ি বাড়ি গিয়ে বলছে অথবা এসএমএসের মাধ্যমে জানাচ্ছে আগের মাসের যে বিল দেওয়া হয়েছে সেই অনুসারে বিলটা দিয়ে দিতে, পরে অ্যাডজাস্ট করে দেওয়া হবে। যেখানে সাধারণ মানুষ দুবেলা-দুমুঠো খাবার জোগাড় করতে সমস্যায় পড়ছেন সেখানে কিভাবে তিন মাসের বিদ্যুতের বিল মেটাবেন ? তাই আজ সারা পশ্চিমবঙ্গ জুড়ে ভারতীয় জনতা যুব মোর্চা পক্ষ থেকে লকডাউনের সমস্ত নিয়ম মেনে দূরত্ব বজায় রেখে পশ্চিমবঙ্গে তিন মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থান বিক্ষোভে সামিল হয়েছি আমরা।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>