আসামের সংস্কৃতিকে যোগ্য সন্মান দিয়েছে বিজেপি, দাবি করলেন জে পি নাড্ডা

সম্প্রতি অসমের কিছু স্থানীয় নির্বাচনে ভালো ফল করেছে শাসক দল, আর এতেই স্পষ্ট হয়ে যাচ্ছে যে অসমে ফের ফিরতে চলেছে বিজেপি সরকার। এই বিষয়ে আর থাকল না কোন সন্দেহের অবকাশ। আর এই নিয়েই বিজেপির সর্বভারতীয় জগত প্রকাশ নাড্ডা স্পষ্ট বার্তা দিলেন।গতকাল সোমবার তিনি শিলচরে একটি সভা করতে গিয়ে এই বিষয়ে তুলে ধরলেন, তিনি বলেন তার দল অসমের সংস্কৃতিকে পুরনো সম্মান দিয়েছে আর তার কারণেই অসমের মানুষজন বিজেপিকে দুহাত ভরে আশীর্বাদ করেছেন।

গতকাল সোমবার বরাক উপত্যকার শিলচরে একটি জনসভায় উপস্থিত ছিলেন যে পি নাড্ডা। আর সেখানেই তিনি স্পষ্ট বার্তা দিয়েছেন সবার উদ্দেশ্যে। তিনি বলেন অসময়ের ভাষা সংস্কৃতি কে উপযুক্ত সম্মান দেওয়া বিজেপির নিজের দায়িত্ব। বিজেপি এরাজ্যে ক্ষমতায় আসার আগে দারুন পরিশ্রম করেছে, তাই বিজেপি সরকার জানে অসমের মানুষকে কিভাবে সম্মান প্রদান করতে হয়। বিজেপি অসমের ক্ষমতায় আসার পরে শান্তিপূর্ণভাবে উন্নয়ন করে চলেছে, আমরা সমস্ত সম্প্রদায়ের স্বার্থে কাজ করেছি।

তাই আগামী অসম বিধানসভা নির্বাচনে বিজেপি ফের ক্ষমতায় আসতে চলেছে এমনটাই আমরা বিশ্বাস করি। এখানেই শেষ নয় তিনি আরো বলেছেন,বিজেপি ক্ষমতায় ফেরার পর এই বোড়োল্যান্ড সমস্যার সমাধান হয়েছে।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর অক্লান্ত পরিশ্রমের কারনেই 50 বছর থেকে ঝুলে থাকা বোড়োল্যান্ড সমস্যা দূর হয়েছে। যার ফলে সেখানকার জঙ্গিরাও মূলস্রোতে খুব সহজেই ফিরতে পেরেছে।