বিভিন্ন মনীষীদের মূর্তি পরিষ্কার ও পরিচ্ছন্ন করে শ্রমদান কর্মসূচী পালন করল বিজেপি…

কোচবিহার- সাধারণ মানুষের কাছে পৌঁছতে ‘দুয়ারে দুয়ারে সরকার’ কর্মসূচি ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, জনসংযোগের লক্ষ্যে দরজায় দরজায় যাচ্ছেন বিজেপি নেতারাও। রবিবার দিনহাটা শহর সংলগ্ন ট্যাক্সি স্টান্ড ও হলের মাঠে সংলগ্ন এলাকায় বিভিন্ন মনীষীদের মূর্তি পরিষ্কার ও পরিচ্ছন্ন করলেন বিজেপির দিনহাটা শহর মণ্ডলের যুব নেতৃত্বরা।
এদিন সেখানে ভারতীয় জনতা পার্টি দিনহাটা শহর মণ্ডলের সভাপতি শ্রী অমিত সরকার, সহ সভাপতি সুবোধ রায়, সাধারণ সম্পাদক অমিত সাহ, যুবনেতা মুন্না সাউ সহ আরও অনেকে বিজেপির স্বচ্ছ ভারত অভিযানে অংশগ্রহণ নিয়ে নিজেরাই ঝাড়ু হাতে মনীষীদের মূর্তির পাদদেশ সাফাই করেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে দিনহাটা শহরে অবস্থিত ট্যাক্সি স্টান্ডে মনীষী প্রজাবৎসল মহারাজা জগদ্দীপেন্দ্র ভূপবাহাদুরের মূর্তির পাদদেশে ও হলের মাঠে সংলগ্ন এলাকায় নেতাজী ও রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি ও তার পাদদেশ সাফাইের মধ্যে দিয়ে স্বচ্ছ ভারত অভিযান করা হল এবং তাদের পুষ্পমালা দিয়ে শ্রদ্ধাজ্ঞাপনের মধ্য দিয়ে শ্রমদিবস সাফল্য মণ্ডিত করে তোলেন ভারতীয় জনতা যুব নেতৃত্বরা।

এদিন এবিষয়ে বিজেপির শহর মন্ডল যুবনেতা মুন্না সাউ বলেন, স্বামী বিবেকানন্দ ১৫৮ তম জন্ম জয়ন্তী উপলক্ষে সপ্তাহ ব্যাপী স্বচ্ছ ভারত অভিযানের ডাক দেওয়া হয়েছে। সেই অভিযানকে সামনে রেখে দিনহাটার শহর মণ্ডল যুবরা আজকে এই শ্রমদান কর্মসূচী পালন করেন। এবং দিনহাটা শহরে যত মনীষীদের মূর্তি রয়েছে তাদের পাদদেশে গিয়ে পরিষ্কার পরিচ্ছন্ন করে, তাদের পুষ্পমালা দিয়ে শ্রদ্ধাজ্ঞাপনের মধ্য দিয়ে শ্রমদিবস সাফল্য মণ্ডিত করে তোলেন বিজেপির দিনহাটা শহর মণ্ডলের যুব নেতৃত্বরা।