খদ্দেরের গা’য়ে’র উপর বসে পা রেখে দাঁড়ি কা’ট’ছে নাপিত! সেলুনের ভিডিও ভাইরাল সো’শ্যা’ল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৃথিবী যেন আজ হাতের মুঠোয়। কার যে কত গুণ সবকিছুই আজ জানা যায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অনেক চমৎকার ভিডিও আবার রাতারাতি ভাইরালও হয়। করোনাভাইরাসের কারণে হওয়া লকডাউনে গৃহবন্দি থাকাকালীন অবস্থায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ সাক্ষী থেকেছে বিভিন্ন প্রতিভা এবং বিভিন্ন মজার মজার ঘটনার। যা দেখে মানুষ অন্তত এই গুরুগম্ভীর পরিবেশে একটু হলেও মজা নিতে পেরেছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সাইটে যে কোনো একটি ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। আর কোনো মানুষ যদি বিশেষ প্রতিভার অধিকারী হন তাহলে তো কোনো কথাই নেই।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক নাপিত বিভিন্ন কায়দায় চুল কাটছে। আর যে মানুষটি তার কাছে এসেছেন চুল কাটার জন্য তার হাল বেহাল।কাস্টমারের কখনও ঘাড়ের ওপর আবার কখনও পিঠের ওপর পা তুলে, হাত তুলে যেন জিমনাস্টিক ছন্দে চুল কাটছেন নাপিত বাবাজি। ভিডিওটি প্রায় ৫২ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে।

সাধারণত আমরা প্রত্যেকেই চুলদাড়ি কাটাতে পার্লারে যাই। পার্লারে গিয়ে আপনিও হয়তো কোনোদিন পেয়ে যেতে পারেন এমন অদ্ভুত নাপিতের দর্শন। তাহলে তার কর্মকান্ডের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে যেন ভুলবেন না। এই নাপিতের এমন চুল কাটার ক্ষমতা দেখে প্রত্যেকেই বেশ আনন্দ পেয়েছেন। যদিও পুরো ভিডিওটাই মজার ছলে বানানো হয়েছে। তবে এই নাপিতের কিন্তু বডি বেশ ফিট আছে। যেদিকে খুশি যেমন খুশি হাত পা ঘুরিয়ে দিচ্ছেন।

ভিডিও টিতে পড়েছে অনেক মজার মজার কমেন্ট। কেউ বলেছেন “এ কেমন অদ্ভুত চুলকাটারে বাবা, এমন তো বাবার জন্মেও দেখিনি।” একজন তো কমেন্ট করেছেন যে এটাই বোধহয় কলিযুগের শেষ তাই এমন নাপিতকে দেখা যাচ্ছে।

তাহলে দেরী না করে দেখে নিন সেই ভাইরাল ভিডিও –