উন্মুক্ত উর্ধাঙ্গ, আয়নার প্রতিফলনে ভেসে উঠছে রিয়ার আবেদনময়ী ছবি

রিয়া সেন, নামটা শুনলেই যে কোনো পুরুষের মনে জাগে উত্তেজনা। সুচিত্রা সেনের যোগ্য উত্তরাধিকারী হলেন রিয়া এবং রাইমা। তাদের চোখের চাহনি, তাদের অসাধারণ অভিনয় যে কোন মানুষকে মুগ্ধ করে দেয়। ঋতুপর্ণ ঘোষের বিভিন্ন ছবিতে আমরা বারবার দেখেছি রিয়া এবং রাইমার অসাধারণ অভিনয়। রিয়া এবং রাইমার মধ্যে রিয়া সেন কিন্তু বেশি স্টাইলিশ।

তিনি দিদির থেকে বেশি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে পছন্দ করেন। তাই আমরা বারবার তার ইনস্টাগ্রামে হ্যান্ডেলের তার বিভিন্ন ছবি দেখতে পাই। এর আগেও নিজের বিছানায় বসে পোষ্য কুকুরকে নিয়ে আদর করতে করতে ছবি তুলেছিলেন রিয়া সেন। ঝড়ের গতিতে সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

আবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রিয়া সেনের। এই ছবিটিতে তাকে সম্ভবত কোনো ওয়াশরুমে আয়নার সামনে ড্রেস ঠিক করতে দেখা যায়। ছবিটি ফটোশুট করে তোলা হলেও একেবারে নরমাল ভাবে তুলেছেন অভিনেত্রী ছবিটি। দেখে মনে হবে না যে এটা কোন ফটোশুট।

একটি গাউন পড়ে আছেন তিনি। গাউনের উর্ধাঙ্গ একেবারে উন্মুক্ত। গাউনটি পড়ে তাকে এতটাই সেক্সি লাগছে যে, তার থেকে চোখ সরানো যাচ্ছে না। ভেলভেট কালারের গাউন পরিহিত ছবি বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। বহু মানুষ ইতিমধ্যেই ছবিটি তে লাইক কমেন্ট এবং শেয়ার করেছেন।