প্র’কা’শ পে’লো রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির সম্পত্তির প’রি’মা’ণ, চ’ক্ষু চড়কগাছ সকলের

এই মুহূর্তে বলিউডের সবথেকে বেশি চর্চার বিষয় হল রাজ কুন্দ্রার গ্রেফতারের বিষয়টি । বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে পর্ন ফিল্ম প্রযোজনা করার জন্য। শিল্পা শেট্টি যখন বিগ ব্রাদার্স এর পঞ্চমে অংশ নিয়েছিলেন বিদেশের বুকে সেই সময় এই শর্তে এক লাইমলাইট কেড়ে নিয়েছিলেন শিল্পা। মুম্বাই থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে রয়েছে শিল্পার এক বন্ধুর ফার্ম হাউস, সেইখানেই শিল্পা এবং রাজের বিয়ে হয় এবং সেই সময় শিল্পাকে তিন কোটি দামের একটি আংটি উপহার দিয়েছিল রাজ। যদি ঐ আংটির বিষয়টির সত্যতা এখনো জানা যায়নি।

এই দম্পতির যে পরিমাণে সম্পত্তি রয়েছে তা যদি তালিকা তৈরি করা হয় অবাক করে দেবে সকলকে। মুম্বাইয়ের সিফে একটি ভিলার শখ ছিল শিল্পা শেট্টির, পরে অবশ্য স্ত্রীর জন্য রাজ মুম্বাইতে ম্যাক্সিমাম সিটিতে একটি ভিলা কিনেছিলেন এরপর সেখানে অভিনেত্রী সহ গোটা পরিবার থাকতেন। মাঝে মাঝেই নানা ছবিতেই দেখা যেত সেই বিলাসবহুল ঘরের নানান দিক।৪ হাজার কোটি টাকার সম্পত্তির মালিক রাজ কুন্দ্রা।

স্ত্রী শিল্পার জন্য রাজ দুবাইয়ের বুর্জ খলিফায় একটি ফ্ল্যাট কিনেছিলেন। এই বিল্ডিং এটি হলো বিশ্বের সবথেকে উঁচু বিল্ডিং। বিবাহ বার্ষিকীতে বুর্জ খলিফাতে সবথেকে উঁচু বিল্ডিং ১৯ তম ফ্লোরের একটি অ্যাপার্টমেন্টে নিজেদের বিবাহ বার্ষিকী পালন করেছিলেন। অবশ্য এই অ্যাপার্টমেন্ট ছিল বিবাহ বার্ষিকীর একটি উপহার। তবে পরবর্তীকালে তাদের মনে হয়েছিল যে এটি ছোট, যার জন্যেই বিক্রি করে দিয়েছিলেন বলে জানা গেছে।

ইংল্যান্ডে ও এই দম্পতির অনেক সম্পত্তি রয়েছে। এই বিলাসবহুল সম্পত্তিতে রয়েছে প্রায় ৭ বেডরুমের একটি বাড়ি এবং তার নাম হলো রাজমহল। এই দম্পতির প্রায়ই নিজেদের প্রাইভেট জেট থেকে ছবি শেয়ার করেন। অবসরে ছুটি কাটাতে সপরিবার মিলে মাঝে মাঝে ঘুরতে যান রাজ শিল্পা। এই দম্পতি বিশেষ করে ভ্যাকেশন গুলোতে সময় কাটান ইউকের বাড়িতে।