ছুটি কাটাতে গোয়া পাড়ি শিল্পা শেট্টির, উন্মুক্ত বক্ষে কালো বি’কি’নিতে উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী

দীর্ঘদিন গৃহবন্দি হয়ে থাকার ফলে সকলে একঘেয়ে জীবন যাপন করতে বাধ্য হয়েছিল। সেপ্টেম্বর মাস থেকেই সকলেই বেরিয়ে পড়েছে নিজের নিজের কর্মস্থানে। নিউ নরমাল লাইফে ফিরে আসার পর একটু ধাতস্থ হবার পর কিছুটা খোলা বাতাসে নিঃশ্বাস নেবার জন্য কেউ ছুটেছে পাহাড়ে কেউ বা সমুদ্রে।

বলিউডের নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি। তার ফিগার এবং যৌবন এতটাই সুন্দর যে প্রতিদিন যেন তার বয়স কমে যায় বলেই মনে হয়।প্রতিদিন নিয়মিত শরীরচর্চা এবং সুষম খাদ্যাভ্যাস থাকার ফলে তিনি আজ ও অন্যান্য অভিনেত্রীদের থেকে সুন্দর।

নতুন আমার লাইফে তিনিও বেরিয়ে পড়েছেন পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গোয়াতে। সেখানে একটি বিকিনি পরিহিত ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে তার শরীরের অসাধারণ নমনীয়তা সকলের চোখে ধরা দিয়েছে। এতটাই সুন্দর শরীরের প্রতিটি ভাঁজ, যেন হাতে তৈরি করা কোন মূর্তি।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। তার যোগব্যায়ামের ক্লাস থেকে শুরু করে ছোটখাটো ফুড হ্যাবিট শেয়ার করে সকলের সাথে।

এছাড়া নিউ নরমাল লাইফে তিনি এবং তার স্বামী খুলেছেন একটি রেস্তোরাঁ। এই রেস্তোরাঁতে ইতিমধ্যেই নামিদামি তারকা খেয়ে গেছেন, সঙ্গে করেছেন গুন গান। এই সমস্ত ছবি ও আমরা দেখেছি সোশ্যাল মিডিয়াতে।