ক’রো’না’ কালে চুপিচুপি বিয়ে সে’রে সকলের কাছে ক্ষ’মা চাইলেন অভিনেত্রী

লকডাউনেও কার্যত বিয়ের সুর শোনা যাচ্ছে বলিউড থেকে। করোনার এই সংকটময় পরিস্থিতিতে বিয়ের অনুষ্ঠানে ৫০ জনের বেশি উপস্থিত থাকতে পারবেন না।

এমতাবস্থায় লকডাউন বিধি কেউ পালন করছেন, কেউ আবার সেই বিধি উলঙ্ঘন করছেন এমন খবরও পাওয়া যাচ্ছে। যেমন সম্প্রতি সুগন্ধা মিশ্র এবং সঙ্কেত ভোঁশলের বিয়েকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মেডিয়া। করোনার মধ্যে রীতিমতো জাঁকজমকপূর্ণভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল।

সম্প্রতি বলিউডের আরেক সেলিব্রিটি জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। ব্যবসায়ী নিতিন রাজুর সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হলেন তামিল অভিনেত্রী প্রণিতা সুভাষ। রবিবার বেঙ্গালুরুতে একটি ঘরোয়া অনুষ্ঠানেই তারে বিবাহ সম্পন্ন হয়েছে বলে জানা যাচ্ছে।

বিয়ের পর প্রণিতা সোশ্যাল মিডিয়ায় তার জীবনের এই সুখবরটি ভাগ করে নেন। বিয়ের খবর আগে থেকে অনুরাগীদের জানাতে না পারার দরুন ক্ষমাও চেয়েছেন তিনি।

বিয়ের পর ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে প্রণিতা জানান, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে গত ৩০শে মে আমি আর নীতিন রাজু বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। প্রণিতা এও লিখেছেন, বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্যরা ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। বিয়ের তারিখ আগে থেকে কাউকে না জানাতে পারার দরুন ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী।

তিনি লিখেছেন, বিয়ের একদিন আগে পর্যন্ত তারা নিশ্চিত ছিলেন না যে বিয়েটা হচ্ছেই। তাই সবার কাছে এই খবরটি গোপন রেখেছিলেন প্রণিতা। তবে তিনি এও জানিয়েছেন যে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সকলের সঙ্গে বিবাহের আনন্দ উদযাপন করবেন তিনি। প্রসঙ্গত প্রণিতা সুভাষ আগামী দিনে বলিউডের হাঙ্গামা ২ ছবি মারফত অজয় দেবগনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন।