সন্তানকে না দেখেই চলে গিয়েছিলেন অভিনেতা, চিরঞ্জীবীর মূর্তি বানিয়ে সাধ খেলেন স্ত্রী

অভিনেতা সারজা দক্ষিণ ভারতের এক জনপ্রিয় অভিনেতা, দক্ষিণী ফিল্মে তার যথেষ্ট নেন নাম খ্যাতি রয়েছে।দু বছর আগে অভিনেতা সারজা ও মেঘনা রাজ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু একদিন হঠাৎ করে দুর্যোগের ছায়া নেমে আসে তাদের জীবনে। গত ৭ ই জুন নাগাদ অভিনেতা সারাজ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

সূএ অনুযায়ী, অভিনেতার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছিল। অভিনেতা মারা যাওয়ার কয়েক দিন পর তাঁর স্ত্রী মেঘনা জানতে পারেন তিনি মা হতে চলেছেন। তখন তার খুবই দুঃখ হয়েছিল সে তার মা হওয়ার কথা তার স্বামীকে বলতে পারলেননা। দুর্ভাগ্যবশত অভিনেতা সারাজ জানতে পারলেননা তিনি বাবা হতে চলেছেন। এর মধ্যেই দেখা গেল মেঘনার স্বাধের কিছু ফটো।

সেই স্বাধের অনুষ্ঠানে দেখা গেল দুই পরিবারকে একসাথে হয়ে মেঘনাকে স্বাধ দিতে। স্বাধের অনুষ্ঠানে ইউএসপি ছিল মেঘনার স্বামীর বিশাল একটি কাট আউট। তিনি যেন কখনোই তার স্বামীকে মিস না করে তার স্বাধের অনুষ্ঠান তাই এই বিশাল কাট আউক রাখা হয়েছিল অভিনেতা সালাদের। মেঘনা তার স্বামী বিশাল কাট আউটের সাথে অনেক ফোটো শেয়ার করেছে ইনস্টাগ্রামে এবং সোশ্যাল মিডিয়া প্রচুর পরিমাণ ভাইরাল হয়েছে সেই পোস্ট। নেটিজেনরা মেঘনাকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে, আবার অনেকে প্রশংসা করেছেন তার স্বাধের অনুষ্ঠানে তার স্বামীকে ভুলে না যাওয়ায়।