ভাই হওয়া চাই এমনই! মাত্র দুমাস টাকা জমিয়ে বোনকে Apple Mac Book দিলো দাদা, পোস্ট ভাইরাল

ভাই-বোনের সম্পর্ক মানেই টক-ঝাল-মিষ্টি সম্পর্কের মিলমিশ। উভয়ের মধ্যে ঝামেলা, খুনসুটি, মারপিট যেমন লেগেই থাকে তেমনি উভয়ের মধ্যে একটি অত্যন্ত সুন্দর মিষ্টি-মধুর সম্পর্ক রয়েছে। বিশেষত, ভারতের মতো দেশে ভাই-বোনের সম্পর্ক যেন এক আলাদা মাত্রা পেয়েছে। এখানে বোনেরা সর্বদা ভাইয়ের মঙ্গল কামনা করেন। অপরপক্ষে ভাই কিংবা দাদা বরাবরই বোনকে রক্ষা করার এবং তার সকল ইচ্ছা পূরণের শপথ গ্রহণ করেন।

https://twitter.com/ajaykareer/status/1345938768990187521/photo/1

সম্প্রতি ভাই-বোনের এ রকমই একটি মিষ্টি-মধুর সম্পর্কের সাক্ষী থাকলো নেট দুনিয়া। অজয় কারির নামক এক ব্যক্তি সম্প্রতি তার বোনের জন্য অ্যাপেল কোম্পানির ম্যাকবুক প্রো ল্যাপটপ কিনে ফেলেছেন। তাও আবার মাত্র দুই মাস টাকা জমিয়ে! ঘটনা দেখে তাজ্জব নেট দুনিয়া। অজয় জানিয়েছেন, এর আগে তার বোনের একটি ভাঙা ল্যাপটপ ছিল। সেই ল্যাপটপ দেখেই তিনি সিদ্ধান্ত নেন বোনকে এবার তিনি এই জনপ্রিয় কোম্পানির অভিনব ল্যাপটপটি উপহার দেবেন।

যেই ভাবা সেই কাজ, মাত্র দুই মাসের মধ্যে টাকা জমিয়েই তিনি বোনকে এই উপহার দিয়ে ফেললেন। তার এই কর্মকাণ্ডকে কুর্নিশ জানাচ্ছেন নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়ার এই পোস্ট নেটাগরিকদের মন ছুঁয়ে গিয়েছে। লাইক কমেন্টে ভরে উঠেছে এই পোস্ট। অনেকেই আবার মজার ছলে অজয়কে নিজের ভাই বানাতে চাইছেন। (অবশ্যই উপহার পাওয়ার লোভে!)

https://twitter.com/ajaykareer/status/1345938768990187521/photo/1

একজন আবার শাহরুখ-সলমানের জনপ্রিয় সিনেমা করণ-অর্জুন জুটির প্রসঙ্গ তুলে নে বলেন, “তুমি করণ, আমি অর্জুন। আগের জন্মের ভাই পেয়ে গিয়েছি!” অপর একজন আমেরিকার sitcom Friends’ character রস গেলারের সঙ্গে তুলনা করেছেন অজয়কে। আরেকজনের বক্তব্য, “আমার ভাই তো আমার ল্যাপটপ ভেঙে নিজের জন্য নতুন ল্যাপটপ নিয়ে আসবে!” এরকমই মজার মজার কমেন্টে ভরে উঠেছে অজয়ের এই পোস্ট।