নেট দুনিয়ায় নজর কাড়ছে সেই ছোট্ট ঝিলিক, মুহূর্তে ভাইরাল তিথির বোল্ড লুক

তিথি বসু কে ইতিমধ্যেই আমরা সকলেই চিনি। কিছু বছর আগে জনপ্রিয় সিরিয়াল মা তে শিশুশিল্পী হিসেবে অভিনয় করতেন তিনি। তবে সেই শিশু শিল্পী এখন অনেকটাই বড় হয়ে গেছে। সম্প্রতি কাজের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে খুবই একটিভ। ছোট ঝিলিক এর ফ্যাশন সেন্স অনেক বড় বড় অভিনেত্রী দের পিছনে ফেলে দেবে।

তিনি মাঝে মাঝেই ইনস্টাগ্রামে বিভিন্ন পোশাক পরে সকলের সামনে আসেন। কিন্তু তার এই বোল্ড এবং সেক্সি লুক দেখে যেমন অনেকেই তার প্রতি ফিদা হয়ে গেছেন, তেমনি অনেক মানুষ আছেন যারা এই অভিনেত্রীর পোশাক নিয়ে বিরূপ মন্তব্য প্রকাশ করেছেন। কিছুদিন আগেই তাকে দেখা যায় টপ আর হাফ প্যান্ট পড়ে ছবি তুলছে। ডান হাতের কব্জি সামনে দেখা যাচ্ছে স্টাইলিশ ট্যাটু।

সম্প্রতি তিথি আবার একটি সাদা গাউন পরা ছবি তার ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট করেছিলেন। স্বাভাবিক ভাবেই তাকে অন্যান্য ছবিগুলির মত সুন্দর লাগছিল। কিন্তু এই ছবিটি পোস্ট করে তিনি অনেকের উপহাসের পাত্র হয়েছেন। এই ছবি দেখে অনেকেই বলেছেন,”এতদিন পর কোন ভদ্র সভ্য পোশাক পড়ে তোমাকে দেখতে পেলাম”।

View this post on Instagram

Be like sun Keep shining And let The world burn☀️

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

প্রসঙ্গত উল্লেখ্য, সিনেমা জগতে এখনই নিজেকে সেভাবে প্রতিষ্ঠা করতে পারিনি তিথি বসু।কিন্তু এর মধ্যেই তাকে উপহাস করা শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তার ছোট পোশাক পরার কারনে বিভিন্নভাবে তাকে নিয়ে ট্রোল করছেন নেটিজেনরা।