সুশান্ত কাণ্ডে মধ্যবিত্ত পরিবারকে শেষ করার জন্য ধন্যবাদ, মুখ খুললেন রিয়ার বাবা

জীবনের কোন সিনেমা পর্দায় না চললেও সুশান্তের মৃত্যুর পর একটানা খবরের শিরোনামে থাকার সখ বোধহয় পূরণ হয়ে গেছে রিয়া চক্রবর্তী র।বলিউডের মাফিয়া গ্যাং হোক বা নেপোটিজম সবকিছু পেছনে ফেলে এখন সুশান্তের মৃত্যুর সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের নাম। সম্প্রতি মাদক যোগে যুক্ত থাকার কারণে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক কে গ্রেপ্তার করেছে নারকটিকস কন্ট্রোল বিউরো। এছাড়াও এনসিবি রিয়া চক্রবর্তী কেও জিজ্ঞাসাবাদের জন্য সমন জারি করে।সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও স্বীকার করেছেন যে তিনি রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীর কথামতো মাদক পাচার করতেন তাদের বাড়িতে।

সৌভিক এবং মিরান্ডাকে মাদক পাচারের সঙ্গে অভিযুক্ত থাকার কারণে ৯ সেপ্টেম্বর পর্যন্ত হেফাজতে নিয়েছে এনসিবি।সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী এবং তার পরিবারকে সুশান্তের মৃত্যুর কারণে বিভিন্ন ভাবে হেনস্থা করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে মুখ খুলে রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী।

অবশেষে ছেলের গ্রেপ্তারের পর সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী।প্রথম থেকে মেয়েকে কাঠগড়ায় তোলা এবং তারপর সুশান্তের মৃত্যুতে মাদক যোগ থাকার কারণে তার ২৪ বছরের ছেলেকে গ্রেপ্তার করার পর তিনি নিজেকে ধরে রাখতে পারেননি। সংবাদমাধ্যমের কাছে ইন্দ্রজিৎ চক্রবর্তী সমস্ত ক্ষোভ উগরে দিয়ে বলেছেন যে,”অভিনন্দন ইন্ডিয়া! আমার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। আমি নিশ্চিত যে আমার মেয়েকে গ্রেফতার করা হবে। তারপর কি হবে আমরা কেউ জানিনা।ন্যায় বিচারের নামে রসিকতা করে একটি সাধারণ মধ্যবিত্ত পরিবার কে শেষ করে দিচ্ছে। জয় হিন্দ”।

সুশান্তের মৃত্যু মামলায় সুশান্তের পরিবারের করা অভিযোগের ভিত্তিতে সুপ্রিম কোর্টের নির্দেশে অবশেষে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা, ইডি, নারকটিকস কন্ত্রল বিউরো, একসাথে তদন্ত করে অভিযুক্ত রিয়া চক্রবর্তী এবং তার সৌভিক চক্রবর্তী কে বারবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছেন। সৌভিক চক্রবর্তীর গ্রেফতার হবার পর আজ অর্থাৎ রবিবার এনসিবি রিয়া চক্রবর্তী কে কিছু জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে। গোপন সূত্রে খবর,আজ এনসিবি রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিকের মুখোমুখি বসে জেরা করতে পারে।রিয়া এবং সৌভিক এর সমস্ত বয়ান একে অপরের সাথে মিলবে কিনা সেটাই দেখার বিষয়।ইতিমধ্যে প্রমাণিত হয়ে গেছে রিয়া এবং সৌভিক দুজনেই মাদকচক্রের সঙ্গে যুক্ত।সৌভিকের গ্রেপ্তারের পর এবার রিয়া চক্রবর্তী গ্রেফতার এখন যেন শুধুমাত্রই সময়ের অপেক্ষা।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন