ভয়ানক, পর্যটক বোঝাই গাড়িতে লাফিয়ে উঠে পড়লো পশুরাজ সিংহ, চেটে দেখছে গাল, ভাইরাল ভিডিও

ক্রিমিয়ার ভিলনোহার্স্ক-এর তাইগান লায়ন সাফারি পার্ক কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেন যে পোস্ট করেন যে ভিডিওতে দেখা যাচ্ছে পর্যটক নিয়ে একটি সাফারি কার পথে চলছিল। হঠাৎ করে সামনেই দেখা গেল পশুরাজ সিংহ বসে আছেন। গাড়িটি চালক গাড়িটিকে থামালেন। পশুরাজ সঙ্গে সঙ্গে গিয়ে উঠলেই চালকের কোলে। চালকের কোলে উঠে বাঘটি চালককে কতই না তোর করল।

বাঘ এবং চালকের আদর খাওয়া দেখে যাত্রীদের তখন ভয়ে প্রাণ যায় যায় অবস্থা। চালকের কাছে এভাবে আদর খেতে খেতে চালকের জায়গাটা সম্পূর্ণরূপে পশুরাজ সিংহ। তখনই পর্যটক এক মহিলা ভয় গাড়ি থেকে নেমে যেতে উদ্যত হয়। মহিলা কি নেমে গেলেও চালকের সিংহ বাবাজির হাত থেকে নিস্তার নেই। চালককে সিংহ বাবাজি সমানে আদর করেই চলেছেন। চালোকটিও বিনিময়ে সিংহকে আদর করতে থাকেন। তারপর চালক টি গাড়ি থেকে নেমে গেলে সিংহটি চোখ পড়ে পিছনের সিটে বসে থাকা পর্যটকদের উপর। এক পর্যটক এর কোলের উপর গিয়ে বসেন পশুরাজ সিংহ।

সাত ফুট লম্বা ওই সিংহকে দেখে কেউ কেউ ভয়ে সিংহকে আদর করতে থাকে আবার কেউ এই মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করে রাখতে চায়। কিছুক্ষণ আদর খাবার পর সিংহটি গাড়ি থেকে নেমে চলে যায় চালক টি তখন পর্যটকদের নিয়ে পথ চলা শুরু করে। সাফারি কারটি চালাচ্ছিলেন পার্কের মালিক ওলেগ জুবকোভ। তিনি একজন লায়ন লাভার। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে যায়।