মাঝ আকাশে বিমানে ভয়ানক বিস্ফোরণ, দেখুন হাড়হিম করা ভিডিও

ইউনাইটেড এয়ারলাইন্সের একটি বিমান মাঝ আকাশেই পড়ল এক বিপদের মধ্যে। দেখা গেলো বিমানের একটি ইঞ্জিনে লেগে গেলো আগুন হঠাত করে। বিমানটি ডেনভার বিমান বন্দর থেকে উড়ান শুরু করে, আর ঠিক তার পরেই মাঝ আকাশে বিমানের ইঞ্জিনে হঠাত করেই বিস্ফোরণ ঘটে যায়। একজন যাত্রী সেই ভিডিও স্যোশাল মিডিয়ায় ছাড়তেই ভাইরাল হয়ে যায় নিমিষে। স্বভাবিকভাবেই আতঙ্কের মুখে পরে যায় পাইলট থেকে শুরু করে বিমানের কর্মী ও যাত্রীরা।

বিমানটি ছিল বোয়িং ৭৭৭-২০০, বিমানে সেই সময়ে উপস্থিত ছিল ২৩১ জন যাত্রী ও সাথে ১০ জনের মতো বিমানের কর্মী। যাত্রা পথে এমন ধরনের ঘটনা অবশ্য নতুন নয়। কিন্তু বিমানটির যাত্রা পথ ছিল ডেনভার থেকে হনুলুলু পর্যন্ত। তবে ভালো খবর কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায় নি। এদিকে আবার আরেক বিমান দুর্ঘটনা হতে হতে বেঁচে গেলো এয়ার ইন্ডিয়ার বিমান। এর আগেই কেরলের কোঝিকোরে বিমান বন্দরে এয়ার ইন্ডিয়ার বিমান দুর্ঘটনা সবার জানা।

গতকাল শনিবার অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়া আন্তর্জাতিক বিমান বন্দরে বিমানটি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিল। বিমানবন্দরেই রানোয়ের পাশে থাকা একটি ইলেকট্রিক পোলের সাথে ধাক্কা খায় বিমানটি। ৬৪ জন যাত্রী সহ বিমানটি ল্যান্ড করতেই ঘটে এই ঘটনা। ভেতরে থাকা সবাই তীব্র ঝাকুনি অনুভব করেছিল , কিন্তু পাইলট, বিমান কর্মী ও যাত্রীরা সবাই সুরক্ষিত ছিল।।