পুলিশি লাঠিচার্জের প্রতিবাদে মিছিল করল বিধাননগর কাস্টমার কেয়ার সেন্টারের অস্থায়ী কর্মীরা

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ চুক্তিভিত্তিক ও ঠিকাকর্মী ঐক্য মঞ্চ পক্ষ থেকে কলকাতায় বিদ্যুৎ ভবন এর সামনে শান্তিপূর্ন অবস্থান বিক্ষোভ চলাকালিন কলকাতা বিধাননগর থানার পুলিশ লাঠিচার্জ করেন। এর প্রতিবাদে এদিন ধিক্কার মিছিল করল রাজ্য বিদ্যুৎ চুক্তিভিত্তিক ও ঠিকাকর্মী ঐক্য মঞ্চের বিধাননগর কাস্টমার কেয়ার সেন্টারের অস্থায়ী কর্মীরা।

এদিন মিছিলটি শুরু হয় শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর কাস্টোমার কেয়ার সেন্টারের সামনে থেকে। এরপর মিছিলটি জগন্নাথপুর হয়ে বিধাননগর বাজার পরিক্রমা করে শেষ হয় বিধাননগর কাস্টমার কেয়ার সেন্টারের সামনে গিয়ে। এই বিষয়ে বিধাননগর কাস্টমার কেয়ারের সিএফও বিশ্বজিৎ বোস বলেন যে চলতি মাসের ২২ তারিখে বিদ্যুৎ ভবন এর সামনে
পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ চুক্তিভিত্তিক ও ঠিকাকর্মী ঐক্য মঞ্চ পক্ষ থেকে কলকাতায় শান্তি পূর্ন অবস্থান বিক্ষোভ চলছিল ঠিক সেই সময় কলকাতা বিধাননগর থানার পুলিশ লাঠিচার্জ করে। এর ফলে আমাদের বেশ কয়েকজন কর্মীরা গুরুতর আহত হন। এবং ৪১ জন কর্মীকে মিথ্যা মামলায় ফাসানো হয়েছে।

এমনকি ডব্লিউবিএসইডিসিএল কর্তৃপক্ষও আমাদের ছয় দফা দাবির কোন রকম সুরাহা করেনি। এর প্রতিবাদে এদিনের এই ধিক্কার মিছিল। এর পাশাপাশি তিনি আরও বলেন আগামী ২ ও ৩ ফেব্রুয়ারি গোটা রাজ্য জুড়ে আমরা কর্মবিরতির ডাক দিয়েছি। আর আগামীদিনে যদি আমাদের দাবিগুলো না মানা হয় তাহলে বৃহত্তর আন্দলন নামবো এবং আবারও কর্মবিরতিতে যাব।