খোলা পিঠে ঘাড় থেকে কোমর অব্দি ট্যাটু, অভিনেত্রীর বোল্ড লুকে আটকে সকলের চোখ

বর্তমানে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে রয়েছেন বাংলা টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাস। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান সক্রিয় মিশমি। অনুরাগীদের উদ্দেশ্যে তিনি বিভিন্ন সময়ে নিজের বিভিন্ন ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে থাকেন এবং প্রশংসিত হন। তবে এবার তিনি সম্পূর্ণ এক নতুন আঙ্গিকে নিজেকে সোশ্যাল মিডিয়ায় মেলে ধরলেন। সোশ্যাল মিডিয়ার লাইমলাইট জুড়ে এখন শুধুই মিশমির শরীরে আঁকা ট্যাটু ঘুরপাক খাচ্ছে।

নিজের শরীরে ট্যাটু খোদাই করতে অনেকেই বেশ পছন্দ করেন। বিশেষত চলচ্চিত্র জগতের সঙ্গে জড়িত তারকাদের শরীরে প্রায়শই ট্যাটু দেখতে পাওয়া যায়। এর জন্য অবশ্য অনেককেই বিতর্কের সম্মুখীনও হতে হয়। তবে মিশমির পিঠে অঙ্কিত ট্যাটু নেটিজেনদের মন কেড়েছে। কিন্তু কি এমন ট্যাটু করালেন মিশমি, যা সোশ্যাল মিডিয়ায় এমন ঝড় তুলল?

মিশমি তার পিঠে মানবদেহের সাতটি চক্রের ছবি এঁকেছেন। এই সাতটি চক্রের সঠিক অবস্থান মানব শরীরের শক্তি বৃদ্ধি করতে সহায়তা করে। একেবারে ব্যতিক্রমী ভঙ্গিতে নিজের গোটা পিঠ জুড়ে সেই সাতটি শক্তি চক্র ট্যাটুর আকারে খোদাই করিয়েছেন মিশমি। উল্লেখ্য, ইতিপূর্বে মিশমি তার অর্ধেক পিঠের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। যেখানে স্লিভলেস ব্লাউজের থাকে তার ট্যাটুর কিছুটা অংশ প্রকাশ্যে এসেছিল।

কিন্তু এবার খোলা পিঠের ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করলে মিশমি দাস। যেখানে শক্তি চক্রের সাতটি চক্র দৃশ্যমান। পোষ্টের ক্যাপশনে এই সাতটি চক্রের কি নাম এবং কোন চক্র মানব শরীরে কিভাবে কাজ করে তার সম্পূর্ণ তথ্যও তুলে ধরেছেন অভিনেত্রী।

তিনি জানিয়েছেন, এই সাতটি চক্র যদি শরীরে সঠিক স্থানে অবস্থান করে তাহলে তা মানসিক এবং শারীরিক সকল ক্ষত দূর করে শক্তি বৃদ্ধি করে। শক্তি প্রবাহের প্রতীক এই সাতটি চক্র নেটিজেনদের মধ্যেও বেশ সাড়া ফেলে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল মিশমির এই পোস্ট।