ফাঁস হয়েছে টেট পরীক্ষার প্রশ্নপত্র, সভায় দাঁড়িয়ে দাবি করলেন শুভেন্দু অধিকারী

একের পর এক শুভেন্দু অধীকারীর দাবি, যা তৃণমূলের নাভিশ্বাস উঠিয়ে ছাড়ছে। তৃণমূল থেকে যাওয়ার পর থেকেই একের পর এক কটাক্ষ করে চলেছে শুভেন্দু তৃণমূলের নামে। গত কাল সোমবার পূর্ব বর্ধমানের এক সভায় দাঁড়িয়ে ফের এই কাজ করলেন তিনি। কটাক্ষ করেই বললেন টেটের প্রশ্নপত্র ফাঁস হয়ে যাওয়ার কথা। গত রবিবার টেটের পরীক্ষা হয়েছে, আর সেখানেও প্রশ্ন পত্র ফাঁস হয়ে যাওয়ার অভিযোগ শোনা যাচ্ছে।

আর এই সূত্র ধরেই তিনি তৃণমূলকে আক্রমণ করে বলেছেন, ২০১৭ সালের টেট পরীক্ষা ২০২১ এ এসে হচ্ছে, কিন্তু তাও পরীক্ষার আগেই ফাঁস হয়ে গেছে প্রশ্ন পত্র। এখানেই শেষ নয়, তিনি আরও জানিয়েছেন, গত রবিবার ছিল টেট পরীক্ষা। যেখানে ১২ টার থেকে পরীক্ষা হওয়ার কথা ছিল, তার আগে ১১ টা ৪০ মিনিটেই প্রশ্ন ফাঁস হয়ে গেছে। আপনারা যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন ২০১৪ সাল থেকে এস এস সি হয় নি।

এর পরেই তিনি ভোট কারচুপির অভিযোগ তোলে তৃণমূলের ওপর। তিনি জানায় আরামবাগ লোকসভা কেন্দ্রেও ভোট কারচুপি করা হচ্ছে। ১৬ টা নাকি ইভি এম আটক করে রাখা হয়েছে, যার ফলেই ২৫০০ ভোটে জিতেছে তৃণমূল। তাই শুভেন্দু জানায়, যদি রাজ্যে শান্তি পূর্ণভাবে পঞ্চায়েত, ও পুরসভা ভোট করাতে চান তাহলে বিজেপিকে ভোট দিন।