তারক মেহেতা কা উল্টা চশমা খ্যাত “GADA ELECTRONICS”, জানুন আসল মালিক কে, রইলো ভিডিও

হিন্দি ধারাবাহিক এর মধ্যে জনপ্রিয় ধারাবাহিক হলো তারাক মেহেতা কা উলটা চশমা। এই কমেডি শো দেখতে পছন্দ করেন অনেকেই। এই ধারাবাহিকের মধ্যে একটি দোকান দেখানো হয় যার নাম গাড়া ইলেকট্রনিক্স। ধারাবাহিকের চরিত্র এই ইলেকট্রনিক্স এর মালিক। তবে আপনারা হয়তো অনেকেই জানেন না যে এই দোকানটির সত্যিই একটি অস্তিত্ব রয়েছে। মুম্বাইয়ের বুকে এই দোকান আজ থেকে বহু বছর আগে চালু হয়েছিল।

সিরিয়ালটি শুরু হবার কিছুদিনের মধ্যে পরিচালকের চোখে পড়ে এই ইলেকট্রনিক্স দোকান।সঙ্গে সঙ্গে তিনি সিদ্ধান্ত নেন যে তিনি এই ইলেকট্রনিক্স দোকান এর শুটিং করবেন তার ধারাবাহিকের, সেইমতো তিনি কথা বলেন দোকানের মালিকের সঙ্গে। প্রথমে একটু চিন্তা-ভাবনা করলে ও পরে রাজি হয়ে যান দোকানের মালিক।তবে দীর্ঘ ১২ বছর এই দোকানে শুটিং করা হলেও কোনো দিন কোনো ক্ষতির সম্মুখীন হতে হয় নি দোকানের মালিককে।

বরং দীর্ঘ ১২ বছর ধরে এই দোকানে শুটিং করার জন্য তার দোকানের কাস্টমার উত্তরোত্তর বেড়েই চলেছে, তেমনই জানিয়েছেন দোকানের মালিক শেখর বাবু। শুটিং চলাকালীন বহু মানুষ পরে সময় করে সেখান থেকে জিনিস নিয়ে যান, আবার অনেকে সেলফি তুলে অথবা ভিডিও কল করে এই দোকানের জিনিস বাড়িতে দেখান, সকলের কাছে এই ইলেকট্রনিক্স দোকান থেকে জিনিস কেনা সত্যিই একটি গর্বের বিষয়। এই ভিডিও দেখে আপনারা জানতে পারবেন তারাক মেহেতা কা উলটা চশমা তে দেখানো এই দোকানের আরো অনেক অজানা কথা। তাহলে দেরি না করে এখনি দেখে নিন এই ভিডিওটি।