বলিউডের প্রতিষ্ঠিত তারকা যারা সুশান্তের মৃত্যুতে একটি বারের জন্যও মুখ খোলেননি, দেখে নিন সেই লিস্ট

যে বলিউড ইন্ডাস্ট্রিকে নিজের থেকেও অনেক বেশি ভালোবেসে ছিলো সুশান্ত সিং রাজপুত, সারা জীবন এই বলিউডের একজন অংশীদার হিসেবে নিজেকে মনে করত,কিন্তু দুঃখের বিষয় তার এই অকাল প্রয়াণে এই বলিউডের হাতেগোনা কয়েকজন ব্যক্তিত্ব ছাড়া সুশান্তের মৃত্যু নিয়ে কোন কথা বলতে চায় নি কেউই। আসুন এবার জেনে নি, কোন কোন বলিউড ব্যক্তিত্ব সুশান্তের মৃত্যু নিয়ে একেবারেই নীরব ছিলেন।

অমিতাভ বচ্চন: বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনকে শ্রদ্ধার চোখে দেখেন প্রত্যেকে। সুশান্তের মৃত্যুর প্রায় সকলেই আশা করেছিলেন যে, আর কেউ না হোক অন্তত বিগবি এই বিষয়ে কোনো না কোনো বক্তব্য রাখবেন।কিন্তু আশ্চর্যজনক ভাবে সুশান্তের মৃত্যু নিয়ে একটি ও কথা বলতে শোনা যায়নি তাকে।বিডিবিএল চুপ থাকার জন্য রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন তাঁর অনুরাগীগন।

দীপিকা পাডুকন: বলিউডের এই অভিনেত্রীকে ভালোবাসে না আমার খুব কম মানুষ আছেন। রণবীর কাপুরের সঙ্গে যখন ব্রেক আপ হয়ে যায় তার, তখন তিনি সোশ্যাল মিডিয়াতে তার ডিপ্রেশন নিয়ে খোলাখুলি কথা বলেছিলেন। সুশান্তের মৃত্যু যেহেতু ডিপ্রেশনের কারণেই হয়েছিল, তাই সকলের ধারণা ছিল যে অন্তত দীপিকা পাডুকোন এই বিষয়ে নিজের মতামত রাখবেন।কিন্তু যেহেতু সুশান্তকে অনেক সিনেমা থেকে শুধুমাত্র রানবির সিং এর কারণে বের করে দেওয়া হয়েছিল, সেই জন্য রণবীর সিংয়ের অর্ধাঙ্গিনী হওয়ার কারণে দীপিকা পাডুকোন কোনো কথা বলেননি।

শাহরুখ খান: বলিউডের বাদশা শাহরুখ খান চিরকালই ছিল সুশান্তের কাছে একজন আদর্শ মানুষ। জীবনের প্রত্যেকটি সিনেমা এমনকি জীবনের শেষ সিনেমাতেও শাহরুখ খান কে অনুসরণ করে সুশান্ত। কিন্তু দুঃখের বিষয় হল, শাহরুখ খান কখনো সুশান্তকে নিজের মন থেকে মেনে নিতে পারেনি। ঠিক এই কারণেই সুশান্তের মৃত্যুর পর শাহরুখ খানকে কোন রকম কথা বলতে শোনা যায়নি।

প্রিয়াঙ্কা চোপড়া: বলিউড এবং হলিউড ইন্ডাস্ট্রি কাঁপিয়ে বেড়ানোর প্রিয়াঙ্কা চোপড়ার শুধুমাত্র নিজের ক্যারিয়ার বাঁচানোর জন্য সুশান্তের বিষয়ে কোনো রকম উক্তি করতে চাননি।

আমির খান: স্পষ্টবাদী এবং মিস্টার পারফেকশনিস্ট বলে খ্যাত এই অভিনেতা একেবারে নিশ্চুপ ছিলেন সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে। কোথাও না কোথাও মনে করা হচ্ছে যে,বলিউডের খান পরিবারকে এই বিষয়ে দোষারোপ করার জন্য হয়তো চুপ করে আছেন বলিউডের অভিনেতারা। যেখানে সুশান্তের মৃত্যুর সময় তার পাশে দাঁড়ানো উচিত ছিল অভিনেতাদের,সেখানে আমির খান তার পরিবার নিয়ে বিদেশে ট্যুর করতে চলে যান।

এখানে ক্লিক করে দেখুন ভিডিও:https://www.facebook.com/KnowledgeFactoryIndia/videos/1693855157459026/

ক্যাটরিনা কাইফ: নিজে একজন বহিরাগত নায়িকা হয়েও শুধু সালমান খানের সঙ্গে বন্ধুত্ব থাকার কারণে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করতে পেরেছিলেন কাটরিনা কাইফ। তিনিও সুশান্তের মৃত্যু নিয়ে কোনো রকম কথা বলতে চাননি।

অক্ষয় কুমার: সুশান্তের মৃত্যু সবার প্রথমে জানতে পারি অক্ষয় কুমারের করা টুইট থেকে।অক্ষয় কুমারের মৃত্যু নিয়ে কোনো রকম কথা না বললেও যখন সুশান্তের তদন্তে সিবিআই এর হাতে তুলে দেওয়া হয়েছিল, তখন সুশান্ত সোশ্যাল মিডিয়ায় এসে এই নিয়ে আনন্দ প্রকাশ করেছিলেন।

অনুষ্কা শর্মা: সুশান্তের সঙ্গে একসাথে সিনেমা করার পরেও সুশান্তের মৃত্যু নিয়ে কোনো রকম কথা বলতে চাননি অনুষ্কা শর্মা।হয়তো খুব তাড়াতাড়ি তিনি মা হতে চলেছেন বলে এইসব ব্যাপার থেকে তিনি নিজেকে দূরে রাখতে চান।

রনবির সিং: বলিউডের সবথেকে পজেটিভ মনোভাব রাখা এই অভিনেতা কেউ একেবারে নিশ্চুপ থাকতে দেখা গেছে সুশান্তের মৃত্যু নিয়ে।হয়তো সুশান্তের অনেকগুলি সিনেমা কেড়ে নিয়ে তাকে দেওয়া হয়েছিল বলে তিনি এই বিষয়ে কোন রকম কথা বলতে চান না।

অজয় দেবগন: রিয়েল লাইফ আর রিয়েল লাইফে কতটা আলাদা হয় তা অজয় দেবগন কে দেখেই বোঝা যায়।সিনেমার পর্দায় অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এই অভিনেতা সুশান্তের মৃত্যু নিয়ে কোনো রকম কথা বলতে চান নি।