রীতিমতো যেন রাজপ্রাসাদ! দক্ষিণী তারকাদের আকর্ষণীয় বাড়িগুলি দেখুন একঝলকে

রুপোলী দুনিয়ার সেলিব্রিটিদের নিয়ে বরাবরই সিনে প্রেমীদের আগ্রহ প্রবল। সিনেপর্দায় তাদের বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখার পাশাপাশি, তাদের বাস্তব জীবন সম্পর্কেও চরম কৌতূহল অনুভব করেন ফ্যানেরা। বাস্তব জীবনে তাদের চলন-বলন, জীবনধারণ, খাদ্যাভ্যাস, বসতবাড়ি, তাদের পরিবার সম্পর্কে জানতে সর্বদাই উৎসাহ বোধ করেন নেটিজেন।

বি-টাউনের বিশেষ করে দক্ষিণী সিনেমা জগতের তাবড় তাবড় সেলিব্রিটিদের বসতবাড়ি দেখলে রীতিমতো তাক লেগে যায়। দক্ষিণের সিনেমা জগতের তারকা “সুরিয়া সিঙ্ঘাম” সিনেমা খ্যাত বিখ্যাত অভিনেতা সূর্যর বসতবাড়িটি রীতিমতো যেন রাজপ্রাসাদ। দক্ষিণী তারকাদের নাম উঠবে, অথচ অল্লু অর্জুনের নাম আসবে না তা কি কখনো তে পারে! অসাধারণ অভিনয় এবং নৃত্যশৈলীর গুনে দর্শকদের মনে আলাদাই জায়গা করে নিয়েছেন তিনি। তার বাড়িটিও তার অভিনয় এবং নৃত্য গুণের মতনই অসাধারণ।

এছাড়াও দক্ষিণের তাবড় তাবড় সিনেমা আর্টিস্ট দের মধ্যে জনপ্রিয় অভিনেতা ধানুষ, অভিনেতা তথা গায়ক বিক্রম, চিরঞ্জীবী পুত্র বিখ্যাত অভিনেতা রামচরণ, মহিলা সিনে প্রেমীদের হার্টথ্রব মহেশ বাবু, রামা রাও, দ্য গ্রেট বাহুবলী প্রভাস, সিনে প্রেমীদের কাছে “থ্যালা” হিসেবে পরিচিত দক্ষিণী অভিনেতা অজিত, তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির হাইয়েস্ট পেইড অভিনেতা তথা “থ্যালাপাথি” হিসেবে পরিচিত বিজয়রা যেসকল বাড়িতে বসবাস করেন তা আমজনতার মাথা ঘুরিয়ে দিতে পারে।

পাশাপাশি, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে বড় তারকা, যাকে ছাড়া দক্ষিণী ফিল্ম কল্পনাই করা যায় না, সেই থ্যালাইভা রজনীকান্তের বসতবাড়িটিও যেন একটি ছোটখাটো রাজপ্রাসাদ। দক্ষিণী তারকারা তাদের পরিবার নিয়ে যে সমস্ত আকর্ষণীয় বাড়িতে বসবাস করেন, তাই একটি ভিডিওর মাধ্যমে এই প্রতিবেদনে দেওয়া হল।