সুশান্তের স্মৃতিতে ডুবে রইলেন স্বস্তিকা, দুজনের নাচের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

১৪ জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঠিক কি কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা এখনও অজানা। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। অনেকেই বলছেন, সুশান্ত সিং রাজপুতকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। তাঁর মৃত্যুর প্রায় ১ মাস হয়ে গিয়েছে, কিন্তু তাঁকে এখনও ভুলতে পারেনি দেশবাসী। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে এখন পর্যন্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে সহ ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা পুলিশ। ‘দিল বেচারা’ ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাঙ্ঘি, তাঁকেও কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলজ হতে চলেছে ২৪ জুলাই। পরিচালক সঞ্জয় লীলা বনশালিকেও জেরা করেছে বান্দ্রা পুলিশ। গত কাল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার সামনে এসেছে।’দিল বেচারা’ ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এর আগে ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ সিনেমাতে সুশান্তের সঙ্গে কাজ করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন স্বস্তিকা।

এই ভিডিওটিতে সুশান্তের সঙ্গে স্বস্তিকাকে নাচতে দেখা যায়। ভিডিওটি পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘ও কিজির সঙ্গে নাচল আর তারপর আমার সঙ্গে, আমি এইভাবেই সুশান্তকে সবসময় মনে রাখতে চাই…..’। পাশাপাশি তিনি লেখেন, ‘ধন্যবাদ মুকেশ ছাবরা, এইরকম একটা সুন্দর মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখার জন্য। আমি আজীবন এই ভিডিয়োটাকে মনের মধ্যে গেঁথে রাখবো’। দেখে নিন আপনিও এই মিষ্টি ভিডিওটি।