‘কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে’, অনুরাগীকে জবাব দিলেন স্বস্তিকা! কিন্তু কেন?

বলিউডে যদি কঙ্গনা রানাওয়াত থাকে তাহলে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আছে স্বস্তিকা মুখোপাধ্যায়। কারণ তিনিও কাওকে কিছু বলতে ছাড়ে না। কারণ তার যে অভিধানে তোয়াক্কা শব্দটি একেবারেই নেই। সম্প্রতি স্যোশাল মিডিয়ায় তিনি তার ফ্যানকে এমন বার্তাই দিয়েছেন। তার একটি টুইটের জবাবে তার এক ফ্যান জানিয়েছেন, তার প্রতিভা থাকা সত্বেও, তিনি আসলে আন্ডার রেটেড, তার অভিনয় প্রতিভাকে কোনোভাবেই কোনো ইন্ডাস্ট্রি কাজে লাগায়নি।

এরপরেই স্বাতিকা রিপ্লাইয়ে জানিয়েছেন, কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে, আশায় বাচে চাষা। এই স্বস্তিকা ব্যানার্জী বাংলা সিনেমা ইন্ড্রস্ট্রিতেই শুধু আটকে নেই। তিনি এখন হিন্দি সিনেমাতেও জায়গা করেছেন। সুশান্ত সিং য়ের শেষ ছবি দিল বেচারাতেও তিনি ছিলেন, এদিকে হিন্দি ওয়েব সিরিজ পাতাল লোকেও নিজের জায়গা দখল করেছেন। এখন সম্প্রতি তার একটি বাংলা ওয়েব সিরিজ আসছে তাসের ঘরে।

সেটাতে তিনি দর্শকদের মন জয় করেছে। কারণ তিনি তার প্রতিভার প্রতিফলন ফেলেছে ক্যামেরায়। ইতিমধ্যে তার গুলদস্তার ট্রেলার রিলিজ হয়েছে। স্বস্তিকা ভালো অভিনেত্রী হলেও তিনি যে আন্ডার রেটেড সেটা তার কথার মধ্যেই স্পষ্ট প্রমাণ পাওয়া গেছে। কারণ তার প্রতিভাকে সত্যি ইন্ডাস্ট্রি ঠিকমতো ব্যবহার করে নি।