সুশান্তের সঙ্গে যশ রাজ ফিল্মের চুক্তির গোড়াতেই গলদ, আর্থিক লেনদেন নিয়ে সন্দেহ পুলিশের

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর জন্য প্রধানত দায়ী করা হচ্ছে বলিউডের নেপোটিজম কে। তার হাতে থাকা একাধিক ছবি, যা অজ্ঞাত কারণে পরপর চলে যায় তার হাত থেকে। এমনকি তার সিনেমাগুলোকে সব সময় পুরস্কার থেকে সরিয়ে রাখা হয়েছে। কিছুদিন আগে ও কঙ্গনা রানাওয়াত বলিউডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান কে সাজানো বলে দাবি করেছেন।তাই হয়তো বহু অভিনেতা-অভিনেত্রীরা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে চান না।

সুশান্তকে বড় ব্যানার গুলি থেকে ব্যান করে দেওয়া হয়েছিল কোন এক অজ্ঞাত কারনে।সুশান্তর মৃত্যুর তদন্ত শুরু হবার পরে পুলিশের পক্ষ থেকে পাঠানো হয়েছিল যশ রাজ ফিল্মের চুক্তি। এবার সেখান থেকেই মিলল বড়সড় গরমিল। চুক্তি অনুযায়ী সুশান্ত প্রথম ছবির জন্য পাবেন ৩০ লক্ষ টাকা। ছবি যদি হিট হয়ে যায় তাহলে পরবর্তী ছবির জন্য পাবেন ৬০ লক্ষ টাকা। দ্বিতীয় ছবি হিট হবার পরে সুশান্ত তৃতীয় ছবির জন্য পাবেন ১ কোটি টাকা।

যদি প্রথম ছবি হিট না হয়, তাহলে তিনি দ্বিতীয় ছবির জন্য পাবেন ৩০ লক্ষ টাকা।আবার যদি প্রথম ছবি এবং দ্বিতীয় ছবি দুটোই ফ্লপ হয়ে যায় তবে সুশান্ত তৃতীয় ছবির জন্য পাবেন ৩০ লক্ষ টাকা আবার যদি প্রথমটা ফ্লপ হয় দ্বিতীয় টা হিট হয় তাহলে তৃতীয় ছবি র জন্য পাবেন ৬০লক্ষ টাকা।তবে কোন ছবি হিট হবে আর কোন ছবি ফ্লপ হবে তা স্থির করার দায়িত্বে থাকবে প্রযোজক সংস্থা। এমনই চুক্তি হয়েছিল সুশান্তের সঙ্গে যশ রাজ ফিল্মের।

কিন্তু সুশান্তকে তার দ্বিতীয় ছবির জন্য দেয়া হয়েছিল এক কোটি টাকা। যা তার চুক্তিতে কোথাও লেখা ছিল না।সুশান্ত এর কারণ জানতে চাওয়ায় সংস্থা থেকে কোনো উত্তর পাওয়া যায়নি।এরপর উঠে আসে সুশান্তের রিলিজ না হওয়া ছবি “পানির” কথা। এই ছবিটি নিয়ে খুব আশাবাদী ছিলেন সুশান্ত। সেই ছবি বন্ধ হয়ে যাওয়াতে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তা তিনি তার বন্ধুদেরও জানিয়ে ছিলেন।