টেলিভিশন জগতে আশঙ্কার কালো ছায়া, ব্রেন স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি জাতীয় পুরস্কার জয়ী সুরেখা সিক্রি

সুরেখা সিক্রি, নামটা অনেকের কাছে অচেনা হলেও হিন্দি চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত প্রতিভাশালী অভিনেত্রী ইনি।খুব স্বল্প চরিত্রে অভিনয় করলেও তার অভিনয় দক্ষতা দিয়ে অনায়াসে অনুরাগীদের মন জয় করে ফেলেন তিনি। তিনি সব থেকে বেশি পরিচিতি পেয়েছিলেন “বালিকা বধূ” সিরিয়াল থেকে।এই ধারাবাহিকে তার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকে মুগ্ধ হয়ে গিয়েছিল।এছাড়াও নেটফ্লিক্সে জোয়া আখতার পরিচালিত “ঘোস্ট স্টোরিজ” দেখা দিয়েছিল তাকে।

ঠিক দুবছর আগে রিলিজ হয়েছিল তার সর্বশেষ সিনেমা “বাধাই হো”। এই সিনেমাতে তার সঙ্গে অভিনয় করেছিলেন,নীনা গুপ্তা, গজরাজ চৌহান, আয়ুষ্মান খুরানা, সান্যা মালহোত্রা এবং আরো অনেকে।গতবছর দিল্লিতে অনুষ্ঠিত একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হুইল চেয়ারে হাজির হয়েছিলেন তিনি। তখন থেকেই বয়সের ভারে তার শরীর ভাঙতে শুরু করে।এই প্রবাদ প্রতীম অভিনেত্রী ব্রেন স্ট্রোক হয়ে বর্তমানে ভর্তি রয়েছেন মুম্বাইয়ের এক হাসপাতালে।

অভিনেত্রী এক সহকারি বিবেক সিদ ওয়ানী সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন যে, “আপাতত আইসিইউতে ভর্তি রয়েছেন অভিনেত্রী”।চিকিৎসকরা জানিয়েছেন যে, অভিনেত্রীর অবস্থা সঙ্কটজনক কিন্তু স্থিতিশীল।এর আগেও ২০১৮ সালে একবার ব্রেন স্ট্রোক হয়েছিল অভিনেত্রী র। মহাবালেশ্বর শুটিং করার সময় বাথরুমে পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। বয়সের ভারে এবং নানা অসুস্থ তার জেরে শরীর ভেঙে পড়েছে তার। তবে সেভাবে অভিনয় দুনিয়ায় দেখা না গেলেও সম্পূর্ণভাবে কাজ ছেড়ে দেননি তিনি।