একটুর জন্য বাঁ’চ’লেন সানরাইজার্স ক্রিকেটার, জনি বেয়ারস্টোরের ছ’ক্কা’য় ভা’ঙ’লো ফ্রিজের কাঁ’চ

চলতি এপ্রিল মাসের 9 তারিখ থেকে মুম্বাইয়ের চিপক স্টেডিয়ামে শুরু হয়েছে আইপিএল খেলা। আইপিএল নিয়ে ক্রিকেট অনুরাগীদের পারদ চড়ছে। পছন্দের ক্রিকেট টিমের হয়ে বেট ধরছেন সকলে। তবে এবার অবশ্য ক্রিকেট নিয়ে অনুরাগীদের আশা তেমন পূরণ হচ্ছে না। রাজস্থান রয়্যালস বনাম পাঞ্জাব কিংসের ম্যাচ ছাড়া আইপিএলের ময়দানে এখনো পর্যন্ত বড় রান তেমন উঠেনি।

এর জন্য অবশ্য খেলোয়াড়রা ক্রিকেট ময়দানের স্পিনিং ট্র্যাককেই দোষারোপ করছেন। কারণ এই ট্রাকে স্ট্রোক প্লে করতে পারছেন না ব্যাটসম্যানরা। তাই রানের আকাল দেখা দিচ্ছে। তবে সমস্ত অজুহাত দূরে সরিয়ে দিয়ে কায়রন পোলার্ড ও গ্লেন ম্যাক্সওয়েল কিন্তু এই স্টেডিয়াম থেকেই ইতি মধ্যে সবথেকে লম্বা দুটি ছয়রান হাঁকিয়ে ফেলেছেন।

হায়দ্রাবাদ ইনিংসের তৃতীয় ওভারের ছক্কা হাঁকাতে গিয়ে মাঠের পাশে রাখা ফ্রিজের কাঁচ ভেঙে ফেললেন বেয়ারস্টো! বলের আঘাতে ডাগআউট-এর পাশে থাকা ফ্রিজের কাঁচ ভেঙে পড়ে। অল্পের জন্য রক্ষা পান সানরাইজার্সের ক্রিকেটার! নতুবা বলের আঘাতে অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারত। এমন আক্রমনাত্মক ছক্কার ভিডিওটি এখন সোশ্যাল সাইটে ঘুরছে। ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ভিডিওটি আগে না দেখে থাকলে দেখে নিন এই প্রতিবেদন মারফত।