“তেরি আখিয়া কা যো কাজল” গানে উদ্দাম নাচ, তাল মেলাতে গিয়ে উল্টে পড়লেন সানি লিওন, দেখুন ভিডিও

সানি লিওনি, যার একটি মাত্র ঝলক দেখার জন্য অপেক্ষা করে থাকেন আপামর মানুষ। তার পর্ন স্টার থেকে বলিউডের নায়িকা হয়ে যাবার গল্প আমরা সকলেই জানি। মাঝে মাঝেই সোশ্যাল হ্যান্ডেলে তাকে বিভিন্ন ছবি অথবা ভিডিও পোস্ট করতে আমরা দেখি। টিক টক অ্যাপ এর মাধ্যমে এর আগেও অনেকবার ছবি অথবা ভিডিও আপলোড করেছিলেন তিনি। এই সবকিছুর ঊর্ধ্বে গিয়ে,সম্প্রতি তাকে দেখা যায় তার একজন মহিলা ফ্যানের সঙ্গে নাচ করতে।

এই ভিডিওটি পোস্ট করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল। চৌধুরীর জনপ্রিয় গান,”তেরি আখিও কা কাজল”এই গানে আত্মহারা হয়ে যাচ্ছেন সানি লিওনি। এই নাচ এতটাই মজাদার হয়েছে যে, আপলোড করার সাথে সাথে ছড়িয়ে গেছে গোটা ইন্টারনেটে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এই গানের সঙ্গে তিনি নাগিন ডান্স স্টাইলে নাচ করেছেন। পরনে রয়েছে তার কালো পোশাক। তবে এই প্রথমবার নয়, এর আগেও তিনি একইভাবে নাচ করে পোস্ট করেছিলেন ভিডিও। তখন তিনি নাচ করেছিলেন, তার নিজস্ব ছবির গান, লায়লা গানে।

প্রসঙ্গত উল্লেখ্য, কয়দিন আগে, তেরি আখিও কা জো কাজল, এই গানে নাচে দেখা গেছিল দিল্লির একজন আইপিএস অফিসার কে। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। ২০১৮ সালে এই গানটি ইউটিউবে ট্রেন্ডিং হয়েছিল। তখন রজনীকান্তের ছবি ট্রেলার কেও হারিয়ে দিয়েছিল এই গান।