গ্রামের মেয়ে হিসেবে ধরা দিলেন সানি লিওন, সেক্সি অবতারে কলসি নিয়ে গেলেন জল আনতে, ভাইরাল ভিডিও

নিউ নরমাল লাইফে ফিরে আসার পর সকলেই তাদের কর্মব্যস্ত জীবনে ফিরে গেছেন। জনসাধারণ থেকেই সেলিব্রিটি, সকলেই করো না কে উপেক্ষা করে বেরিয়ে পড়েছেন কাজে। বহুদিন গৃহবন্দি হয়ে থাকার ফলে মানুষের মনে জন্মেছিলো হতাশা। তাই আরো একবার জীবন যুদ্ধে নেমে পড়েছেন সকলে। এনাদের মধ্যে অন্যতম সেলিব্রিটি হলেন আমাদের সকলের প্রিয় সানি লিওনি।

ব্যক্তিগত জীবন হোক অথবা কর্মক্ষেত্র, সব জায়গায় সমান ভাবে মিশে যেতে পারেন তিনি। তিনি তার ব্যক্তিগত জীবনে কিছু মহান কাজের জন্য সকলের কাছে প্রিয় মানুষ বলে বিবেচিত থাকেন। তার তিন সন্তান এবং স্বামীকে নিয়ে খুশির মেজাজে ছুটি কাটিয়ে ছিলেন তিনি। মাঝে মাঝে সেই সমস্ত ছবি আমরা দেখেছিলাম সোশ্যাল মিডিয়াতে।

এবার একটি কর্ম ব্যস্ত জীবনের ভিডিও পোস্ট করলেন তিনি।সেখানে কাজের ফাঁকে সকলের সাথে খুনসুটি করতে দেখা গেল সানি লিওনি কে। একটি গানের তালে তালে থালা এবং হাঁড়ি নিয়ে নাচ করতে দেখা গেল অভিনেত্রীকে। বহুদিন বাদে কর্ম ক্ষেত্রে ফিরে যাওয়ার সুযোগ পেয়ে যে খুব খুশি অভিনেত্রী সেটা তার মুখ দেখলেই বুঝতে পারা যাচ্ছে। ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ মন্তব্য করেছেন এই ভিডিওতে। ইনস্টাগ্রামের বাসিন্দাদের যে অলটাইম ফেভারিট এই অভিনেত্রী তা বলাই বাহুল্য।