মা’দ’ক কা’ণ্ডে আরিয়নের পক্ষে সুনীল শেট্টি, নেটিজেনদের তো’পে’র মু’খে অভিনেতা

মাদক কান্ডে শেষমেষ নাম জড়িয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। এই নিয়ে আজ সকাল থেকেই উত্তাল হয়ে রয়েছে বলিউড। শাহরুখ খানের পুত্রের গ্রেপ্তার হওয়ার খবর মিলতেই ঝাঁপিয়ে পড়েছে সংবাদ সংস্থাগুলি। বহু রটনা রটছে তাকে নিয়ে। চতুর্দিকে তাকে নিয়ে রীতিমতো ছি ছি চলছে। এমতাবস্থায় আরিয়ান খানের হয়ে মুখ খুললেন বলিউড অভিনেতা সুনীল শেট্টি।

আরিয়ানের পাশে এসে দাঁড়ালেন সুনীল। অভিনেতার দাবি, আরিয়ান বাচ্চা ছেলে। কোথাও অভিযান হলে এমন অনেককেই আটক করা হয়। কিছু না জেনে শুনেই অনেকে ধরে নেন বাচ্চাটি হয়তো মাদক নিয়েছে বা কোনো অপরাধ করে ফেলেছে। বর্তমানে সম্পূর্ণ বিষয়ের তদন্ত চলছে। যতক্ষণ না পর্যন্ত আসল সত্যিটা সামনে আসছে ততক্ষণ আরিয়ানের যত্ন নেওয়া সকলের দায়িত্ব। এমনটাই বলেছেন সুনীল শেট্টি।

মিডিয়ার কাছে তার আবেদন, ‘বাচ্চাটাকে একটু দম নিতে দিন’। উল্লেখ্য শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে আরিয়ান খানের সঙ্গে সঙ্গে আরও ১০ জনকে আটক করা হয়েছিল। মাদক সেবনের অপরাধে তদন্ত করতে গিয়ে তাদের আটক করে রাখা হয় সারারাত। এরপর রবিবার বিকেলের দিকে আরিয়ানকে গ্রেপ্তার করে পুলিশ। এই খবরে সরগরম নিউজ মিডিয়া।

এদিন ওই প্রমোদ তরী থেকে দুই মহিলাকেও আটক করা হয়েছিল। ওই প্রমোদতরী থেকে প্রচুর পরিমাণে মাদক উদ্ধার করা হয়েছে। মাদক সেবনের জন্য কাগজ পাওয়া গিয়েছে প্রমোদতরীর ঘরে। যাদের আটক করা হয়েছিল তাদের দীর্ঘক্ষন জেরা করে এনসিবি। শেষমেষ এনসিবির আধিকারিকেরা শাহরুখপুত্রকে গ্রেপ্তার করেছেন।