মন খারাপ রান্নাঘরের সুদীপার, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা

আজকাল মনটা একেবারেই ভালো নেই সুদীপার। সুদীপা কে? তিনি আমার-আপনার সকলেরই প্রিয় এবং যেন অত্যন্ত কাছের মানুষ, বিশিষ্ট টেলি সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। জনপ্রিয় টিভি চ্যানেলের জনপ্রিয় কুকিং শো “রান্নাঘর” এর সুদীপার কথাই বলছি। যার মিষ্টি হাসি, মিষ্টি-মধুর স্বভাব এবং কৌতুকপূর্ণ সঞ্চালনা টেলি প্রেমিকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

হঠাৎ কি হলো তার? কেনই বা মন ভারাক্রান্ত হলো হাসি-খুশি সুদীপার? এই প্রশ্নই এখন ঘুরছে নেট দুনিয়ায়। কারণ সম্প্রতি তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন। যেখানে তার মন খারাপের খবর তিনি প্রকাশ করেছেন। হাসিখুশি সুদীপাকে এমন ভারাক্রান্ত অবস্থায় দেখতে চান না তার গুণমুগ্ধরা। তার ঠিক কি হয়েছে তা অবশ্য তিনি স্পষ্ট করে কিছু জানাননি।

সোশ্যাল মিডিয়ার সুদীপার যে পোস্টটিকে কেন্দ্র করে এত তরজা শুরু হয়েছে সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, যখন কিছু ছেড়ে যাওয়ার সময় আসে, তখনই মনে হয় কেন কাজটি শুরু হয়েছিল। তিনি আরো লিখেছেন, খারাপ সময় সর্বদাই ভালো সময়ের বার্তা বহন করে। সুদীপার মনের কথা জেনে তার অনুরাগীদের মনেও নানা প্রশ্ন দেখা দিয়েছে।

সর্বাধিক যে প্রশ্নটি সুদীপার অনুরাগীদের মনে ঘুরছে তা হলো, তিনি কি ছেড়ে যাওয়ার কথা বলছেন? যাকে সবসময় হাসি, মজা খুনসুটি করতে দেখা যায়, তার মন আজ এতো উদাস কেন? এই প্রশ্নের জবাব দেননি সুদীপা। তাই নেটদুনিয়ায় জল্পনার পারদ চড়ছে।