হঠাৎ করেই টুম্পা হয়ে উঠলেন স্বস্তিকা, মেয়ের জন্মদিনে বাড়ির ছাদে তুমুল নাচ অভিনেত্রীর

স্বস্তিকা এমন একজন অভিনেত্রী যাকে এক কথায় বলা যায় সাহসী অভিনেত্রী।যেকোনো কম বয়সী অভিনেত্রী কে সহজে কাবু করে দিতে পারেন তিনি। সম্প্রতি চরিত্রহীন সিজন ৩ এ অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। তার শারীরিক ভঙ্গিমার থেকে শুরু করে তার চোখের চাহনি, এক কথায় তিনি একজন অনবদ্য নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই চর্চায় উঠে আসে তার নাম। নিজের জীবনকে কি করে নিজের মতো করে চালাতে হয় তা শিখতে হয় তার থেকে। কখনো বব কাট চুল কেটে সকলকে চমকে দেন তিনি, কখনো আবার জিন্সের ওপর শাড়ি পড়ে একেবারে অন্যরকম ভাবে নিজেকে তুলে ধরেন তিনি।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে, টুম্পা গানের তালে তালে নাচ করতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে উপস্থিত রয়েছেন আরো অনেকেই।

পরবর্তী সময়ে জানা যায় যে অনুষ্ঠানটি ছিল স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ের জন্মদিন উপলক্ষে। মেয়ের সঙ্গে মায়ের নাচ দেখে সকলেই মুগ্ধ হয়েছেন। পাশাপাশি দাঁড়িয়ে থাকলে বোঝা যাবে না কে মেয়ে এবং কে মা।

কিছুদিন আগে আরো একটি ভিডিও পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, যেখানে টিপ টিপ বরসা পানি গানের তালে তালে নাচ করতে দেখা গেছে তাকে। সেই গানে ও স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে নাচ করেছেন তার মেয়ে।