ফ্লাইটে হঠাৎ করেই দে’খা, দীপিকাকে দেখেই কি’;’;’স ঊর্বশীর, ছ’বি ভাইরাল

টলিউড কিংবা বলিউড সব ইন্ডাস্ট্রিতেই একে ওপরের সাথে রেষারেষি করতে দেখা যায়। বিশেষ করে মহিলা মহলে তো বন্ধুত্ব নেই বললেই চলে। সেখানে ফ্লাইটের মধ্যে উর্বশী রাউতেলাকে দেখা গেলো দীপিকা পাড়ুকোন কে প্রকাশ্যে চুমু খেতে। আর এই ছবি পোস্ট হতেই হইচই পরে যায় নেট দুনিয়ায়। সকলেই জানতে উৎসুক তাঁদের মধ্যে কি কোনো বন্ধুত্ব গড়ে উঠেছে।

এই উর্বশী রাউতেলাকে আজকাল প্রায়ই খবরের শিরোনামে দেখতে পাওয়া যায়। কখনো নাসিম শাহের সাথে কখন ঋষভ পাণ্ডের সাথে। আর এই অভিনেত্রীর দীপিকার প্রতি ভালোবাসা প্রদর্শন সকলকেই অবাক করেছে। দীপিকাও একটু অবাক হলেও তিনি যে সেই মুহূর্তটা এনজয় করেছেন তা তাঁর হাসি দেখলেই বোঝা যায়।

দেখা যাচ্ছে দুজনেই দুজনের সাথে ভালোবাসা ও শ্রদ্ধা বজায় রেখেছেন। তবে বন্ধুত্ব যে খুব গভীর এমনটা কারো তরফ থেকেই এখনও জানা যায়নি। কিন্তু এনারা ছাড়াও সারা আলী খান ও জাহ্নবী কাপুরের বন্ধুত্ত্ব আমরা দেখেছি। তাই এখন একটু হলেও সময় বদলাচ্ছে। এখন নায়িকারা আর রেষারেষি করে না। বরং বন্ধুত্বসুলভ থেকে নিজেদের কেরিয়ারের পথে এগিয়ে চলে।

আরো পড়ুন: বিশ্বের সবচেয়ে লম্বা মহিলা হলেন ইনি, উ’চ্চ’তা জা’ন’লে চ’ম’কে উঠবেন

আর দীপিকা ও উর্বশীর বন্ধুত্ত্ব সেটাই যেনো বলে দেয়। কারণ এর আগে কখনো কোনো সেলিব্রিটিকে দেখা যায়নি প্লেনের মধ্যে উত্তেজনা না চাপতে পেরে সোজা অন্যের সিটে এসে বন্ধুকে জড়িয়ে ধরে চুমু খেতে। যারপরনাই এই পোষ্টটি বেশ ভাইরাল হতে দেখা যাচ্ছে।